কর্মহীন হওয়ার আশঙ্কায় অবসাদ! গুজরাট থেকে ফিরেই আত্মঘাতী পরিযায়ী শ্রমিক

কর্মহীন হয়ে যাওয়ার ভয়ে কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অসীম। এরপর বৃহস্পতিবার রাতে পিকনিকে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 3, 2020, 01:43 PM IST
কর্মহীন হওয়ার আশঙ্কায় অবসাদ! গুজরাট থেকে ফিরেই আত্মঘাতী পরিযায়ী শ্রমিক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : গুজরাট ফেরত পরিযায়ী শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের গড়বেতা তিন নম্বর ব্লকের কাঞ্চনগিড়ি গ্রামে। মৃতের নাম অসীম ঘোষ। বয়স ২৫ বছর।

শুক্রবার সকালে পরিযায়ী শ্রমিক অসীম ঘোষের ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ির অদূরে এক গাছ থেকে। জানা গিয়েছে, দিন ১৫ আগেই গুজরাত থেকে বাড়ি ফিরেছিলেন অসীম। দীর্ঘদিন ধরে গুজরাতের এক বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। পরিবার জানিয়েছে, কর্মহীন হয়ে যাওয়ার ভয়ে কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অসীম। এরপর বৃহস্পতিবার রাতে পিকনিকে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন। তারপর রাতে আর বাড়ি ফেরেননি। 

এরপরই শুক্রবার সকালে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। পুলিশের প্রাথমিকভাবে অনুমান, মানসিক অবসাদের জেরেই ওই পরিযায়ী শ্রমিক আত্মঘাতী হয়েছেন। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। যদিও খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কিনা, তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে চন্দ্রকোনা রোড বিট হাউসের পুলিশ। দীর্ঘদিন পর বাড়ি ফিরেছিলেন অসীম। তারপরই এমন ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন, আক্রান্ত বেড়েই চলেছে, করোনা চিকিৎসায় পিএমটি ও কুইক রেসপন্স টিম গঠন সরকারের