টিউশন থেকে ডেকে নিয়ে গিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে 'গণধর্ষণ'

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: May 5, 2018, 02:16 PM IST
টিউশন থেকে ডেকে নিয়ে গিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে 'গণধর্ষণ'

নিজস্ব প্রতিবেদন: তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে টিউশন থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল স্থানীয় যুবক ও তার দলবলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

বিষ্ণুপুরের ছোট গগন গোয়ালিয়াই শেখ পাড়ার বাসিন্দা ওই ছাত্রী। শুক্রবার বিকালে বাড়ির পাশেই টিউশন পড়তে যায় সে। পড়ার মাঝে শৌচালয়ে যাওয়ার জন্য বাড়ির বাইরে বের হয় ওই ছাত্রী। অভিযোগ, তখন তাকে ডাকে অভিযুক্ত যুবক হাসিবুল। ছাত্রী সেই ডাকে সাড়া না দিতেই, হাসিবুল তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়।

আরও পড়ুন, Video: কাজ করতে করতে হঠাত্ই মেশিনে ঢুকে গেল হাত-পা, মৃত্যু শ্রমিকের

অভিযোগ, হাসিবুল ও তার দলবল ওই ছাত্রীকে কাছেই একটি বাগানের মধ্যে নিয়ে যায়। পরে সেখানেই তাকে ধর্ষণ করে তারা। তারপর বাগানের মধ্যেই নির্যাতিতা ছাত্রীকে ফেলে রেখে চম্পট দেয় হাসিবুল। এদিকে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ওই ছাত্রী বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজ।

আরও পড়ুন, ৮ বছরে ২৪ লাখ! মাকে 'বাঁচিয়ে রেখে' পেনশন তুলে যাচ্ছিল ছেলে

রাতে ওই ছাত্রীর কাকা ভ্যান রাখার জন্য বাগানের দিকে যান। তখনই বাগান থেকে কান্নার আওয়াজ তাঁর কানে আসে। শুরু হয় ওই ছাত্রীর খোঁজে বাগানে তল্লাশি। গুরুতর জখম অবস্থায় বাগান থেকে উদ্ধার করা হয় ওই ছাত্রীকে। বাড়িতে সবকথা খুলে বলার পর বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা ছাত্রীর পরিবার। রাতেই অভিযুক্ত হাসিবুলকে গ্রেফতার করে পুলিস।

.