Kultali Incident: ঘরও যখন আরজি কর! মুখ খুললেই খুন, দাদুর লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা নাবালিকা...

নির্যাতিতার জেঠু বলেন,  'আমাদের মেয়ে দু-তিন মাস ধরে অসুস্থ। তাকে বিভিন্ন ডাক্তার দেখাই, কিন্তু কোনও লাভ হয়নি। শেষে জামতলা এলাকায় এক ডাক্তার পরীক্ষা করে জানান মেয়ে সন্তানসম্ভবা। ভাইঝিকে জিজ্ঞেস করতেই কান্নায় ভেঙে পড়ে। তার পরই পুরো ঘটনা জানায়। দোষীর শাস্তি চাই'। 

Updated By: Aug 20, 2024, 05:17 PM IST
Kultali Incident: ঘরও যখন আরজি কর! মুখ খুললেই খুন, দাদুর লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা নাবালিকা...

তথাগত চক্রবর্তী: দাদুর লালসার শিকার নাতনি! প্রাণনাশের হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ? নির্যাতিতা এখন অন্তঃসত্ত্বা। অভিযুক্ত পলাতক। চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার কুলতুলিতে।

আরও পড়ুন:  R G Kar Incident: 'কীর্তিমান' সঞ্জয়ের আরও ভয়ংকর কীর্তি প্রকাশ্যে! শাশুড়ি জানালেন গর্ভপাতের কথা...

স্থানীয় সূত্রে খবর, মুখ খুললেই খুন! ভয়ে প্রথমে কাউকে কিছু বলেনি নির্যাতিতা। এরপর হঠাত্‍-ই অসুস্থ হয়ে পড়ে সে। বেশ কয়েকজন চিকিত্‍সককে দেখিয়ে কোনও লাভ হয়নি। শেষে এক চিকিত্‍সকের পরামর্শে  'প্রেগন্যান্সি টেস্ট' করা হয়। জানা যায়, ওই নাবালিকা অন্তঃসত্ত্বা! কীভাবে? মেয়েকে জিজ্ঞসাবাদ করতে শুরু করেন পরিবারের লোকেরা। ওই কিশোরীর অভিযোগ, তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন প্রতিবেশি এক বৃদ্ধ। যাঁকে সে 'দাদু' বলে ডাকে।

নির্যাতিতার জেঠু বলেন,  'আমাদের মেয়ে দু-তিন মাস ধরে অসুস্থ। তাকে বিভিন্ন ডাক্তার দেখাই, কিন্তু কোনও লাভ হয়নি। শেষে জামতলা এলাকায় এক ডাক্তার পরীক্ষা করে জানান মেয়ে সন্তানসম্ভবা। ভাইঝিকে জিজ্ঞেস করতেই কান্নায় ভেঙে পড়ে। তার পরই পুরো ঘটনা জানায়। দোষীর শাস্তি চাই'। নির্যাতিতার বাবার অভিযোগ, মুখ খুললে মেয়েকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। ভয়ে তাই বাড়িতে কিছু বলেনি সে। 

কুলতুলি থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার পরিবারের লোকেরা। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস। তবে এখনও পর্যন্ত ওই বৃদ্ধের হদিশ মেলেনি।

আরও পড়ুন:  Bengal Weather: শক্তি সঞ্চয় করে সুস্পষ্ট নিম্নচাপ! দু'দিন ভারী বৃষ্টির সতর্কতা কোন কোন জেলায়?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.