Hooghly: বন্ধুর জন্মদিনের পার্টির নাম করে হোটেলে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌননিগ্রহ...

Hooghly: রাত দশটা বেজে গেলেও নাবালিকা বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরিবারের কীরকম সন্দেহ হয়। দেবপ্রিয় ও তার বন্ধুরা কোনও অসৎ উদ্দেশ্যে তাদের মেয়েকে কোথাও নিয়ে গিয়েছে বা আটকে রেখেছে এমন সন্দেহ জোরদার হয়।

Updated By: Sep 16, 2023, 03:21 PM IST
Hooghly: বন্ধুর জন্মদিনের পার্টির নাম করে হোটেলে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌননিগ্রহ...
প্রতীকী ছবি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্ধুর জন্মদিনের পার্টির নাম করে হোটেলে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌন নিগ্রহ! পকসো আইনে গ্রেফতার চার যুবক ও হোটেল ম্যানেজার। 

ঠিক কী ঘটেছিল?

আরও পড়ুন: Swasthya Sathi card: স্বাস্থ্যসাথী কার্ডে টাকা না পাওয়ায় আটকে রোগী, মৃত্যু হতেই উত্তেজনা নার্সিংহোমে

পুলিসসূত্রে খবর, গত বুধবার সন্ধ্যায় চুঁচুড়া কাপাসডাঙা এলাকার এক বছরপনেরোর নাবালিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার বন্ধু দেবপ্রিয় বিশ্বাস ওরফে ঘন্টাই। দেবপ্রিয়র বাড়ি ২ নং কাপাসডাঙায়। নাবালিকার বাড়িতে সে বলে, এক বন্ধুর জন্মদিনের পার্টি আছে।

এদিকে রাত দশটা বেজে গেলেও নাবালিকা বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরে পরিবারের কীরকম সন্দেহ হয়। দেবপ্রিয় ও তার বন্ধুরা কোনও অসৎ উদ্দেশ্যে তাদের মেয়েকে কোথাও নিয়ে গিয়েছে বা আটকে রেখেছে এমন সন্দেহ জোরদার হওয়ায় নাবালিকার মা চুঁচুড়া থানায় তাঁর মেয়েকে অপহরণের অভিযোগ করেন।

পুলিস তদন্তে নেমে চুঁচুড়ার বাসস্ট্যান্ডের সামনের শহরের একটি নামী হোটেল থেকে নাবালিকাকে উদ্ধার করে। দেবপ্রিয় বিশ্বাস ও তার তিন বন্ধু সৌমদীপ পাত্র, দেবরাজ দাস ও নিবারণ বালাকে গ্রেফতার করে। ধৃতদের শুক্রবার চুঁচুড়া আদালতে পেশ করে পাঁচদিনের পুলিসি হেফাজতে নেওয়া হয়। নাবালিকার গোপন জবানবন্দিও নেওয়া হয়। নাবালিকা জানায়, অভিযুক্তরা তাকে যৌন নিগ্রহ করেছে।

আরও পড়ুন: Train Cancel: হাওড়া শাখায় একগুচ্ছ ট্রেন বাতিল, সপ্তাহান্তে যাত্রীদের ভোগান্তির আশঙ্কা

ধৃতদের জিজ্ঞাসাবাদ করেও পরে পুলিস নিশ্চিত হয়, নাবালিকার অভিযোগ সত্য। এরপর হোটেলের ম্যানেজার গৌরাঙ্গ বিশ্বাসকেও গতকাল, শুক্রবার রাতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধেও পকসো আইনে মামলা রুজু করে পুলিস। আজ, শনিবার ধৃতকে আদালতে পেশ করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.