Alipurduar: নাবালিকার রহস্যমৃত্যু, বাড়ির পিছনেই কুয়োতে মিলল ফাঁস দেওয়া দেহ

 রাত আড়াইটে নাগাদ বাড়ির পিছনের ঢাকনা দেওয়া পরিত্যক্ত কুয়ো থেকে উদ্ধার হয় নিখোঁজ ছাত্রীর দেহ।

Updated By: Dec 1, 2021, 12:35 PM IST
Alipurduar: নাবালিকার রহস্যমৃত্যু, বাড়ির পিছনেই কুয়োতে মিলল ফাঁস দেওয়া দেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের এক ছাত্রীর রহস্যমৃত্যু ফালাকাটায়। নিহত ছাত্রীর নাম বনশ্রী সিনহা। বাড়ির পিছনের ঢাকনা দেওয়া পরিত্যক্ত কুয়ো থেকে এদিন উদ্ধার হয় দশম শ্রেণির ছাত্রী বনশ্রীর নিথর দেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কয়েকদিন আগেই স্কুলে যাওয়ার পথে পড়শি যুবকের হাতে নৃশংসভাবে খুন হয় এক নাবালিকা। দা-এর এক কোপে নাবালিকার গলা কেটে দেয় অভিযুক্ত। এরপর ফের সহপাঠী যুবকের হাতে আক্রান্ত হয় এক কলেজছাত্রী। সহপাঠীর কুপ্রস্তাবে আপত্তি জানানোয়, কলেজের গেটের সামনে ওই ছাত্রীর উপর চড়াও হয়ে ব্লেড দিয়ে শরীর ক্ষতবিক্ষত করে দেয় অভিযুক্ত যুবক। এই দুয়েরই ঘটনাস্থল ফালাকাটা। এবারও আবার ফালাকাটেই কুয়ো থেকে উদ্ধার হল দশম শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস দেওয়া দেহ।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১০টা থেকে নিখোঁজ ছিল ওই ছাত্রী। বহু খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি তাকে। এরপর রাত আড়াইটে নাগাদ বাড়ির পিছনের ঢাকনা দেওয়া পরিত্যক্ত কুয়ো থেকে উদ্ধার হয় নিখোঁজ ছাত্রীর দেহ। রাতেই কুয়ো থেকে দেহটি উদ্ধার করেন দমকলকর্মীরা। দেহটি গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় ছিল। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে কুঞ্জনগর এলাকাজুড়ে। 

ওই ছাত্রীর মৃত্যুর প্রকৃত কারণ কী? কে বা কারা ওই ছাত্রীকে 'খুন' করল? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আরও পড়ুন, Kalna: স্কুল খুলতেই করোনা আক্রান্ত ২ শিক্ষক, বাকিদেরও জ্বর, বাড়ল উদ্বেগ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App