কাজের বরাত পাওয়া নিয়ে বিবাদ! সাঁতরাগাছিতে রেলকর্মীর ফ্ল্যাট লক্ষ্য করে চলল গুলি

কিছুদিন আগেও রেলের কাজের বরাত পাওয়াকে কেন্দ্র করে আর এক রেলকর্মীর বাড়িতেও গুলি চালনার ঘটনা ঘটেছিল

Updated By: Jun 25, 2021, 12:42 PM IST
কাজের বরাত পাওয়া নিয়ে বিবাদ! সাঁতরাগাছিতে রেলকর্মীর ফ্ল্যাট লক্ষ্য করে চলল গুলি

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে সাঁতরাগাছিতে এক রেলকর্মীর ফ্ল্যাট লক্ষ্য করে গুলি চালিয়ে উধাও হয়ে গেল দুষ্কৃতীরা। কেউ আহত না হলেও আতঙ্ক ছড়িয়েছে আবাসনে।

সকাল সাতটা নাগাদ স্যাংচুয়ারি ভিউ নামে একটি আবাসনে এস কে বেহরা নামে এক রেলকর্মীর ফ্ল্যাটের সামনে গুলি চলে। প্রতিবেশীদের দাবি অন্তত ২ রাউন্ড গুলি চালানো হয়।

আরও পড়ুন-'গদ্দার' সুনীল মণ্ডল, সাংসদকে দলে ফেরানোর বিরোধিতায় পড়ল পোস্টার

কারা সাঁতরাগাছির(Santragachi) ওই আবাসনে গুলি চালিয়েছে তাদের এখনও পর্যন্ত চিহ্নিত করা সম্ভব হয়নি। তবে পুলিস সূত্রে খবর, রেলের কাজ পাওয়াকে কেন্দ্র করেই এই ধরনের ঘটনা ঘটেছে। হামলাকারীরা যে বেহরাকে খুন করতে এসেছিল, এমনটা মনে করছে না পুলিস। তবে ভয় দেখানোর উদ্দেশ্যেই গুলি চালনো হতে পারে। তাঁকে যে ভয় দেখানো হচ্ছে তা নিয়ে বেহরা আগেই পুলিসে অভিযোগ করেছিলেন।

আরও পড়ুন-কীভাবে KMC-র অন্দরে প্রভাব বাড়াল ভুয়ো IAS দেবাঞ্জন? সরষের মধ্যে ভূতের খোঁজে পুলিসউল্লেখ্য, কিছুদিন আগেও রেলের কাজের বরাত পাওয়াকে কেন্দ্র করে আর এক রেলকর্মীর বাড়িতেও গুলি চালনার ঘটনা ঘটেছিল। পুলিসের অনুমান একটি বিশেষ গ্যাং এই ঘটনার সঙ্গে জড়িত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.