নিট পরীক্ষার অ্যাডমিট কার্ড আনতে গিয়ে নিখোঁজ, দেহ মিলল গঙ্গা ঘাটে

শুক্রবার সকালে স্থানীয়রা মৃতদেহ দেখে পুলিসকে খবর দেয়। উত্তরপাড়া থানার পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ শনাক্ত করেন অভিকের বাবা সুভাষ মন্ডল।

Edited By: অধীর রায় | Updated By: Sep 11, 2020, 01:28 PM IST
নিট  পরীক্ষার অ্যাডমিট কার্ড আনতে গিয়ে নিখোঁজ, দেহ মিলল গঙ্গা ঘাটে

নিজস্ব প্রতিবেদন:  নিট  পরীক্ষার অ্যাডমিট কার্ড আনতে গিয়ে নিখোঁজ হয়ে যাওয়া ডাক্তারি পরীক্ষার্থী অভিক মন্ডলের মৃতদেহ উদ্ধার হল ভদ্রকালী গঙ্গার ঘাট থেকে। শুক্রবার সকালে স্থানীয়রা মৃতদেহ দেখে পুলিসকে খবর দেয়। উত্তরপাড়া থানার পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ শনাক্ত করেন অভিকের বাবা সুভাষ মন্ডল।

কোন্নগরের বিদিশা হাউসিংয়ের বাসিন্দা কোলকাতা পুলিসের কর্মী সুভাষ মন্ডলের ছেলে অভিক মন্ডল এবার ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স  টেস্টের (নিট) ডাক্তারি পরীক্ষার্থী। গত মঙ্গলবার সন্ধ্যায় সাইবার কাফে থেকে অ্যাডমিট কার্ড আনতে যাচ্ছে বলে বাড়ি থেকে সাইকেল নিয়ে বেড়িয়ে যায়। মাকে বলে যায় পনেরো মিনিটের মধ্যেই  ফিরবে। রাত নটা বেজে গেলেও ছেলে বাড়ি না ফেরায় খোঁজ শুরু হয়। কোন্নগর গঙ্গার ঘাট থেকে তার সাইকেল উদ্ধার হয়। পরে উত্তরপাড়া থানায় নিখোঁজ ডায়রি করেন সুভাষ বাবু।

আগামী ১৩ তারিখ রবিবার কোলকাতা মিন্টো পার্কে নিট পরীক্ষা দিতে যাওয়ার কথা। উত্তরপাড়া থানার পুলিশ জানিয়েছে বাড়ি থেকে বেরোনোর আগে অভিক তার মোবাইলে ফেসবুক আর হোয়াটসঅ্যাপ  সমস্ত ডিলিট করে দিয়ে মোবাইল বাড়িতে রেখে গিয়েছিল।

কাটোয়া কলেজের সেই বিতর্কিত জুওলজি বিভাগীয় প্রধানের বিরুদ্ধে এবার যৌন হয়রানির অভিযোগ অধ্যাপিকার

উত্তরপাড়া অমরেন্দ্র বিদ্যাপিঠ থেকে এবারই উচ্চমাধ্যমিক পাশ করে মেধাবী ছাত্র অভিক। ডাক্তার হওয়ার স্বপ্ন ছিল তার। মৃত ছাত্রের বাবা সুভাষ মন্ডল বলেন, “ ছেলে ছোট থেকেই মেধাবী ছিল।  পড়াশোনার  জন্য কোনদিন বকাঝকা করা হয়নি। তাও কেন এই ঘটনা ঘটল বুঝে উঠতে পারছি না। ছেলের মোবাইল থেকে এক তরুণীর নাম পাওয়া গেছে। সে বিষয়ে পুলিসকে বলা হয়েছে।“মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেইসঙ্গে অভিকের মৃত্যুর রহস্যভেদ করতে তদন্ত শুরু করেছে পুলিস।

.