ছেলেধরা সন্দেহে ফের জলপাইগুড়িতে গণপিটুনি যুবককে

ধূপগুড়িতে ছেলেধরা সন্দেহে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে মারধরের ঘটনায় নাম জড়িয়েছে স্থানীয় বিজেপি নেত্রীর।

Updated By: Jul 18, 2018, 07:27 PM IST
ছেলেধরা সন্দেহে ফের জলপাইগুড়িতে গণপিটুনি যুবককে

নিজস্ব প্রতিবেদন : ধূপগুড়ির পর এবার বালাপাড়া। ছেলেধরা সন্দেহে ফের গণপিটুনির ঘটনা ঘটল জলপাইগুড়িতে। বুধবার দুপুরে বালাপাড়ায় ছেলেধরা সন্দেহে এক যুবককে ধরে গণপিটুনি দেওয়া হয়। পরে পুলিস এসে ওই যুবককে উদ্ধার করে।

স্থানীয়রা জানিয়েছেন, সন্দেহজনক কাউকে দেখলেই তাঁকে কড়া নজরদারির মধ্যে রাখা হচ্ছে। এদিন দুপুরে এক যুবকের সন্দেহজনক গতিপ্রকৃতি দেখে সন্দেহ হয় এলাকাবাসীর। জিজ্ঞাসাবাদ শুরু করতেই দৌড়তে শুরু করে যুবকটি। এরপরই বাসিন্দারা দৌড়ে গিয়ে ওই যুবককে ধরে ফেলে। শুরু হয় গণপিটুনি। যুবকের থেকে কোনও প্রশ্নের সদুত্তর না মেলায় ,সন্দেহ আরও জোরালো হয়।

বাসিন্দাদের অভিযোগ, মাসখানেক ধরেই এলাকায় ছেলেধরার উপদ্রব বেড়েছে। আতঙ্কও বেড়েছে বাসিন্দাদের। ছেলেধরা সন্দেহে ধরা যুবককে গণপিটুনির হাত থেকে এসে উদ্ধার করে জলপাইগুড়ির কোতয়ালি থানার পুলিস।

আরও পড়ুন, স্বামীর দু' কান কাটল বয়সে ২০ বছরের বড় স্ত্রী!

উল্লেখ্য, এর আগে ধূপগুড়িতে ছেলেধরা সন্দেহে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে মারধরের ঘটনা ঘটে। সেই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। ধূপগুড়ির ঘটনায় নাম জড়িয়েছে স্থানীয় বিজেপি নেত্রী তারামনি রায়ের। অভিযুক্তদের বিরুদ্ধে পিটিয়ে খুনের চেষ্টা সহ একাধিক ধারায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে ধূপগুড়ি থানার পুলিশ।

.