তরুণীর শ্লীলতাহানির ঘটনায় শিবপুরে ধুন্ধুমার, 'মারধরে' এক যুবকের মৃত্যু

পুলিশ লাইনের সামনেই দোকান, ATM ভাঙচুরের অভিযোগ।

Updated By: May 11, 2021, 11:27 AM IST
  তরুণীর শ্লীলতাহানির ঘটনায় শিবপুরে ধুন্ধুমার, 'মারধরে' এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: এক তরুণীকে কটূক্তি ও শ্লীলতাহানির প্রতিবাদ করায় কয়েকজনকে মারধর। অভিযোগ, মারধরে মৃত এক যুবক। এই ঘটনাকে ঘিরে হাওড়ার শিবপুর পুলিশ লাইনের সামনেই ব্য়াপক উত্তেজনা। চলল দোকানপাট, এটিএম(ATM) ভাঙচুর। এলোপাথাড়ি ইটবৃষ্টি। এলাকায় নামে বিশাল পুলিশ ও ব়্যাফ। 

আরও পড়ুন: প্রথম মন্ত্রী পেল মাল বিধানসভা, করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে চান বুলুচিক

অভিযোগ, উত্তর হাওড়ার সালকিয়ার বাসিন্দা ওই তরুণীকে বেশ কয়েকদিন ধরে উত্য়ক্ত করছিল কয়েকজন যুবক। ফোন করে তাঁকে উত্যক্ত করা হচ্ছিল। বাধ্য হয়েই ওই তরুণী পরিবারের লোকজনকে সমস্ত ঘটনা জানান। সোমবার রাতে ওই তরুণীর দিদি শিবপুর থানায় অভিযোগ দায়ের করতে যান। সেই খবর পেয়ে অভিযুক্তরা মীমাংসা জন্য শিবপুরের একটি অভিজাত শপিং মলের সামনে তরুণীর দিদিকে ডেকে পাঠান। অভিযোগ, সেখানে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করে অভিযুক্তরা। তাঁকে কটূক্তি করা হয়। শ্লীলতাহানিও করা হয়। স্থানীয় কয়েকজন যুবক ওই ঘটনার প্রতিবাদ করলে, অভিযুক্তরা তাঁদের ওপর চড়াও হয় বলে অভিযোগ। প্রতিবাদী যুবকদের মারধর করা হয়।

আরও পড়ুন: Vaccine পেতে নাম রেজিস্ট্রেশন; মানুষের হয়রানি কমান, Modi-কে ফের চিঠি অধীরের

জানা গিয়েছে, এরপর দু'পক্ষের মধ্যে বচসা শুরু হয়। সেই বচসা মারামারির রূপ নেয়। লাঠি, বাঁশ নিয়ে রাস্তায় নেমে পড়েন প্রায় শখানেক লোকজন। শিবপুর পুলিশ লাইনের কাছে ইট বৃষ্টি শুরু হয়। ভাঙচুর করা হয় এটিএম, রাস্তায় দাঁড়িয়ে থাকা কয়েকটি গাড়ি ও বাইক। গোটা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। ঝামেলার মাঝে পড়ে যান গুড্ডু চৌরাশিয়া নামের এক যুবক। পরিবারের অভিযোগ, তাঁকেও মারধর করা হয় এবং মারধরের ফলে তাঁর মৃত্য়ু হয়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে, এলাকায় নামে বিশাল পুলিশ এবং ব়্য়াফ। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। এলাকায় বসেছে পুলিশ পিকেট।