SandeshKhali Video: সন্দেশখালিতে টাকা পেয়েছে ৭২ মহিলা, কত অস্ত্র-মদ লাগবে ভিডিয়োতে ফের বিস্ফোরক বিজেপি নেতা গঙ্গাধর

SandeshKhali Video: গঙ্গাধর কয়াল স্বীকার করে নেন আন্দোলনের জন্য সন্দেশখালিতে ১০ জন লোকও পাওয়া যাবে না, যদি না টাকা দেওয়া হয়। টাকা ছাড়া কেউ কথা বলবে না

Updated By: May 12, 2024, 12:06 AM IST
SandeshKhali Video: সন্দেশখালিতে টাকা পেয়েছে ৭২ মহিলা, কত অস্ত্র-মদ লাগবে ভিডিয়োতে ফের বিস্ফোরক বিজেপি নেতা গঙ্গাধর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশকালিকাণ্ডে আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। আন্দোলনাকারী মোট ৭২ জন মহিলাকে একবার করে টাকা দেওয়া হয়েছে। ওই ভিডিয়োয় এমনটাই দাবি করলেন স্থানীয় বিজেপি নেতা গঙ্গাধর কয়াল। তবে ওই ভিডিয়োর সত্যতা যাচাই করতে পারেনি জি ২৪ ঘণ্টা। বিজেপি নেতা ওই ভিডিয়ো স্বীকার করেন নেন শুভেন্দু অধিকারী তার লোকদের গিয়ে টাকা, মোবাইল পাঠিয়েছে বলেই আন্দোলন হয়েছে। খালি হাতে কিছুই হয় না।

আরও পড়ুন-'বিজেপি ক্ষমতায় এলে মমতা দিদির জেল হবে, লিখে নিন': কেজরিওয়াল

গঙ্গাধর কয়াল স্বীকার করে নেন আন্দোলনের জন্য সন্দেশখালিতে ১০ জন লোকও পাওয়া যাবে না, যদি না টাকা দেওয়া হয়। টাকা ছাড়া কেউ কথা বলবে না। সন্দেশখালি ২ ব্লকের বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল। তিনি দাবি করছেন টাকা, মোবাইল, মদ ও অন্যান্য আগ্নেয়অস্ত্র সন্দেশখালিতে পাঠানো হয়েছে। ওই ঘটনায় ফের একবার বেকায়দায় বিজেপি। কারণ শুভেন্দু  অধিকারীর নাম এখানে উঠে আসছে। যিনি ভিডিয়ো করছেন তিনি বলছেন, শুভেন্দু অধিকারী টাকা, মোবাইল পাঠাচ্ছে। আর গঙ্গাধর সেই কথা স্বীকার করছেন। এখন ওই ভিডিয়োর সত্যতা থাকলে তা অত্যন্ত গুরুতর বিষয়।

গঙ্গাধরের কথা থেকে যা বোঝ যাচ্ছে আন্দোলনকারী মেয়েদের পেছনে রয়েছে ছেলেরা। গঙ্গাধর বলছেন তাঁর অস্ত্র লাগবে মণিপুর ও কুড়াকাটির জন্য। সন্দেশখালির জন্য কিছু লাগবে না। কুড়াকাটির জন্য ৩০ ও মণিপুরের জন্য ২০টি পিস্তল লাগবে। যাদের হাতে ওই পিস্তল দেওয়া হবে তারা ওইসব অস্ত্র ব্যবহারে অভ্যস্ত। কাজ হওয়ার পর সব অস্ত্র ফেরত যাবে। কারণ ওই অস্ত্র কারও কাছে পাওয়া গেলে বিপদ। কার্টিজের খোল সংগ্রহ করে ধ্বংস করতে হবে। গঙ্গাধরের আরও বক্তব্য, আপাতত ১ লাখ টাকা হলে কাজ চালিয়ে নেওয়া যাবে। আর মদ দিতে হবে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.