সম্পত্তি হাতিয়ে প্রাক্তন স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ, নিখোঁজ স্ত্রী ও শাশুড়ি

ঘটনাটি ঘটেছে ডানকুনি পুরসভার ১৭ নং ওয়ার্ড গোবরা স্টেশন সংলগ্ন জোরা পোল এলাকায়।

Updated By: Dec 14, 2020, 05:18 PM IST
সম্পত্তি হাতিয়ে প্রাক্তন স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ, নিখোঁজ স্ত্রী ও শাশুড়ি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তির নিয়ে টানাপোড়েনেই মৃত্যু। এক ব্যক্তিকে পুড়িয়ে খুনের অভিযোগে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে ডানকুনি পুরসভার ১৭ নং ওয়ার্ড গোবরা স্টেশন সংলগ্ন জোরা পোল এলাকায়। জানা গিয়েছে, ওই এলাকারই বাসিন্দা সঞ্জয় সাউ গত ৭ ডিসেম্বরর অগ্নিদগ্ধ হন। তাকে এসএসকেএমে হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে তাঁর মৃত্যু হয়। মৃত্যুর খবর আসতেই উত্তেজিত এলাকাবাসী প্রাক্তন স্ত্রী আর তার মায়ের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। খবর পেয়ে ডানকুনি থানার পুলিস হাজির হয়। 

আরও পড়ুন: বিবাহবহির্ভূত সম্পর্ক স্বামীর, পণের চাপ দিয়ে স্ত্রীকে খুন চন্দ্রকোণায়

মৃতের পরিবার ও প্রতিবেশীদের অভিযোগ, সঞ্জয়ের মৃত্যুর জন্য প্রাক্তন স্ত্রীই দায়ী। তাঁরা বলছেন, পনেরো বছর আগে সঞ্জয়-এর সঙ্গে বিয়ে হয়েছিল মামনি সরকারের। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। ৩ বছর আগে সঞ্জয় মামনির বিচ্ছেদ হয়। বছর দুয়েক আগে দ্বিতীয় বিয়ে করে মামনি। তার মায়ের বাড়ির পাশেই থাকতে শুরু করে। 

প্রতিবেশীদের অভিযোগ সঞ্জয়ের সম্পত্তি নিজের নামে করে নেয় তার প্রাক্তন স্ত্রী। এই নিয়ে অশান্তি হত। মারধোর করা হত সঞ্জয়কে। ঘটনার দিনও তাঁদের মধ্যে ঝগড়া চলছিল বলে জানান প্রতিবেশীরা। ঘটনার পর থেকে পলাতক মামনি, তাঁর মা ও বর্তমান স্বামী। ঘটনার তদন্ত শুরু করেছে ডানকুনি থানার পুলিস।

.