সোনার কানের দুল নিয়ে বচসা, ঘর থেকে মিলল অগ্নিদগ্ধ মা ও শিশুকন্যার দেহ

 গন্ডগোল চরমে উঠলে, সেইসময়ই স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা করে স্বামী। 

Updated By: Feb 19, 2020, 02:24 PM IST
সোনার কানের দুল নিয়ে বচসা, ঘর থেকে মিলল অগ্নিদগ্ধ মা ও শিশুকন্যার দেহ
ছবি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : অগ্নিদগ্ধ মা ও তাঁর ২ বছরের কন্যাসন্তানের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার তাহেরপুরের কামগাছি উত্তরপাড়া গ্রামে। মৃতার নাম রুমা দাস। বয়স ২৫ বছর। 

মৃতার পরিবারের অভিযোগ, ৫ বছর আগে দেখাশোনা করে বীরনগর এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয় রুমার। বিয়ের পর থেকে বিভিন্ন কারণে শুরু হয় অত্যাচার। মারধর করা হত রুমাকে। সোমবার দুপুরে সোনার একটি কানের দুল নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাধে। গন্ডগোল চরমে উঠলে, সেইসময়ই স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা করে স্বামী। 

অভিযোগ, খবর পেয়ে মেয়ে ও দু'বছরের নাতনিকে উত্তরপাড়া গ্রামে নিজের বাড়িতে নিয়ে আসেন ওই গৃহবধূর মা আন্না সরকার। এরপরই আজ সকালে স্থানীয় বাসিন্দারা ঘর থেকে ধোঁয়া বের হতে দেখেন। তড়িঘড়ি গ্রামবাসীরা নিজেরাই আগুন নেভান। ঘরের দরজা ভিতর থেকে দরজা বন্ধ অবস্থায় ছিল। 

আরও পড়ুন, রান্না করা নিয়ে ঝগড়া, প্রেম করে পালিয়ে গিয়ে বিয়েতে ১০ মাসেই মর্মান্তিক পরিণতি যুবতীর  

ঘরের মধ্যেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় মা ও দু'বছরের শিশুকন্যার। মৃতার পরিবারের অভিযোগ, স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরেই গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হয়েছে মেয়ে। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে তাহেরপুর থানার পুলিস। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

.