Shantaipur Extra Marital Affairs: পাড়ার কাকুর সঙ্গে মায়ের 'প্রণয়', বাবার মৃত্যুতে সেই সম্পর্কে 'বাড়াবাড়ি'! অপমানে চরম পদক্ষেপ যুবকের

Shantaipur Extra Marital Affairs: 'এ ধরনের ঘটনা এখন সর্বত্রই ঘটছে', সাফাই মহিলার

Updated By: Mar 13, 2022, 04:29 PM IST
Shantaipur Extra Marital Affairs: পাড়ার কাকুর সঙ্গে মায়ের 'প্রণয়', বাবার মৃত্যুতে সেই সম্পর্কে 'বাড়াবাড়ি'! অপমানে চরম পদক্ষেপ যুবকের

নিজস্ব প্রতিবেদন: পাড়ার এক ব্যক্তির সঙ্গে মা'য়ের 'বিবাহবহিভূর্ত সম্পর্ক' (Shantaipur Extra Marital Affairs)। ১৩ বছর ধরে সেই 'সম্পর্ক' চালাচ্ছিলেন দু'জন। বাবার মৃত্যুর পর তাঁদের সম্পর্কে অন্য দিকে 'মোড়়' নিতে থাকে। এ নিয়ে পাড়া-প্রতিবেশীদের থেকে গঞ্জনাও কম শুনতে হত না। সেই অপমান আর সহ্য করতে পারেননি যুবক। অপমানে, অভিমানে চরম পদক্ষেপ নিলেন তিনি। 

নদিয়ার শান্তিপুরের বাইগাছি পাড়া। রবিবার সেখানেই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, দীর্ঘ ১৩ বছর ধরে পাড়ারই এক ব্যক্তির সঙ্গে 'বিবাহবহির্ভূত সম্পর্কে' (Shantaipur Extra Marital Affairs) জড়িয়ে ছিলেন এক মহিলা। সে নিয়ে কানাঘুঁষো নানান কথাও হয়। সেই সমস্ত কথা তাঁদের পরিবারের কানেও যেত। রবিবার ওই মহিলার ছেলের সহ্যের বাঁধ ভেঙে যায়। অভিযোগ, অপমানের প্রতিশোধ নিতে মায়ের 'প্রেমিক'কে ধারালো অস্ত্রের কোপ মারে যুবক। জনসমক্ষে রাস্তার মাঝেই দা দিয়ে মায়ের 'প্রেমিক'কে কোপায় সে। এরপর থেকেই পলাতক অভিযুক্ত।

রক্তাক্ত অবস্থায় আহত ব্যক্তিকে শান্তিপুর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর মাথা এবং হাত মিলিয়ে মোট ১৮ টি সেলাই পড়েছে। স্বামীর 'বিবাহবহির্ভূত সম্পর্ক'-এর (Shantaipur Extra Marital Affairs) কথা স্বীকার করে নেন আহত ব্যক্তির স্ত্রী। তাঁর পাল্টা অভিযোগ, পাড়ার এক মহিলার সঙ্গে তাঁর স্বামীর ১৩ বছর ধরে সম্পর্ক (Shantaipur Extra Marital Affairs) রয়েছে। সম্প্রতি ওই মহিলার স্বামী মারা গিয়েছে। এরপর সেই সম্পর্ক বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে যায়। এবার তাঁরা বিয়ের কথাও ভাবছে। ফলে তাঁদের পথেঘাটে অপমান হতে হচ্ছে। দুই ছেলে-মেয়েকে নিয়ে তিনি কী করবেন? প্রশ্ন মহিলার। একই সঙ্গে অভিযুক্ত যুবকেরও কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি।   

ছেলের 'শাস্তি হোক' চাইছেন অভিযুক্তের মা'ও। 'বিবাহবহির্ভূত সম্পর্ক'-এর (Shantaipur Extra Marital Affairs) বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, "এ ধরনের ঘটনা এখন সর্বত্রই ঘটছে।" গোটা ঘটনার তদন্ত শুরু করেছে  শান্তিপুর থানার পুলিস।  

আরও পড়ুন: Jagaddal: ভয়ঙ্কর ঘটনা, মায়ের উপরে প্রতিশোধ নিতে শিশুর গায়ে ফুটন্ত জল ছুড়ে মারল যুবক

আরও পড়ুন: Deganga: হাতুড়ের কাছে গর্ভপাত করাতে গিয়ে মর্মান্তিক ঘটনা, চেম্বারেই মৃত্যু গৃহবধূর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.