BJP-তে মোহভঙ্গ? নাম না করে Suvendu-কে নিশানা Sunil Mandal-র

এবার বেসুরো বর্ধমান পূর্বের সাংসদ।

Updated By: Jun 16, 2021, 04:57 PM IST
BJP-তে মোহভঙ্গ? নাম না করে Suvendu-কে নিশানা Sunil Mandal-র

নিজস্ব প্রতিবেদন: সাড়ে তিন বছর বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন মুকুল রায়। পুরনো দলে প্রত্য়াবর্তনে আর্জি জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার 'বেসুরো' বাজলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলও। বিজেপি নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে দেওয়াই শুধু নয়, উস্কে দিলেন 'ঘর ওয়াপসি'র জল্পনাও।

ভোটের আগে মেদিনীপুরের অমিত শাহের সভায় শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দেন বর্ধমান পূর্বের তত্‍কালীন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। দলবদলের পর কলকাতায় সংবর্ধমান নিতে এসে রীতিমতো বিক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। তৃণমূলে ফেরার পথ মুকুল রায়ের বিধায়ক পদ নিয়ে যখন টানাপোড়েন চরমে, তখন মুখ খুললেন সুনীলও। এদিন সাংবাদিক সম্মেলনে বললেন, 'তৃণমূল থেকে যাঁরা এসেছেন, তাঁদের সঙ্গে মানিয়ে নিতে পারছে না বিজেপি। সহ্য় করতে পারছে না। রাজনৈতিক সিদ্ধান্ত অনেকেরই ভুল হতে পারে। সবাই একরকম হয় না'। বিজেপি নেতৃত্ব তাঁর পরামর্শ, 'সকলকে আন্তরিকভাবে গ্রহণ করা উচিত। বিজেপি হয়তো মনে করছে, এঁদের বিশ্বাস করা ঠিক হবে না'।  

আরও পড়ুন: বিশ্বাস-ভরসা করে ভোট দিয়েছেন মানুষ, উদাহরণ তুলে ধরুন, Mukul-কে বার্তা Dilip-র

এদিকে বিজেপি ছাড়ার পর অভিজ্ঞ রাজনীতিক হিসেবে মুকুল রায়কে উদাহরণ তুলে ধরার পরামর্শ দিলেন দিলীপ ঘোষ। তাঁর বার্তা, দল ছেড়েছেন। বিধানসভার সদস্যপদও ছেড়ে দেওয়া উচিত। প্রসঙ্গত, বিজেপির প্রার্থী হিসেবে প্রথমবার কৃষ্ণনগর উত্তর থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন মুকুল।

.