বাঁধা মঞ্চেই হবে সভা, ফোনে Shantanu Thakur-কে জানান Amit Shah : Mukul

"যে কোনও দিন ঠাকুরনগরে সভা হবে। তাই মঞ্চ যেমন আছে থাক। ২৪ ঘণ্টা আগেই জানিয়ে দেওয়া হবে সভা কবে হবে।"

Reported By: কমলাক্ষ ভট্টাচার্য | Updated By: Jan 30, 2021, 03:37 PM IST
বাঁধা মঞ্চেই হবে সভা, ফোনে Shantanu Thakur-কে জানান Amit Shah : Mukul

নিজস্ব প্রতিবেদন : মঞ্চ যেমন আছে, তেমনই থাক। মঞ্চ খোলার কোনও দরকার নেই। প্রস্তুতি যেমন রয়েছে, তেমনই থাক। ওই মঞ্চেই সভা হবে। কয়েকদিনের মধ্য়েই হতে পারে সেই সভা। শান্তনু ঠাকুর (Shantanu Thakur) ও কৈলাস বিজয়বর্গীয়কে (Kailash Vijayvargiya) ফোনে এমনই আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত (Amit Shah)। সাংবাদিক বৈঠকে একথা জানালেন মুকুল রায় (Mukul Roy)। একইসঙ্গে তাঁর ইঙ্গিত, আগামী ২৪ থেকে ২৬ ঘণ্টার মধ্যেও চলে আসতে পারেন অমিত শাহ।

সাংসদ শান্তনু ঠাকুর (Shantanu Thakur) ও কৈলাস বিজয়বর্গীয়কে (Kailash Vijayvargiya) পাশে নিয়ে সাংবাদিক বৈঠকে মুকুল রায় (Mukul Roy) বলেন, "ঠাকুরবাড়ির মাঠে অমিতজির (Amit Shah) আসার কথা ছিল। কিন্তু আন্তর্জাতিক সমস্যার কারণে আজ অমিতজি এখানে আসতে পারছেন না। তবে আপনারা তৈরি থাকুন। যে কোনও দিন ঠাকুরনগরে সভা হবে। তাই মঞ্চ যেমন আছে থাক। ২৪ ঘণ্টা আগেই জানিয়ে দেওয়া হবে সভা কবে হবে। শান্তনু ঠাকুর ও কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে একথা জানিয়েছেন অমিত শাহ। মঞ্চ খুলতে বারণ করেছেন তিনি। " 

একই সুর শোনা যায় শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) গলাতেও। তিনি বলেন, "দূতাবাসের সামনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই পরিস্থিতিতে আজ উনি আসতে পারছেন না ঠিকই। কিন্তু যেই উনি সময় পাবেন, উনি চলে আসবেন।" একইসঙ্গে স্পষ্ট ভাষায় তিনি জানান, মতুয়াদের (Matua) নাগরিকত্বের জন্য CAA প্রয়োজন। উল্লেখ্য, আজ ঠাকুরনগরের ঠাকুরবাড়ির মাঠে মতুয়াদের উদ্দেশে জনসভা করার কথা ছিল অমিত শাহের (Amit Shah)। সেই সভা থেকেই নাগরিকত্ব বিল লাগু হওয়ার প্রসঙ্গ নিয়ে মতুয়াদের বার্তা দিতেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। অমিত শাহের সেই সভায় যোগ দিতে দূর দূরান্ত থেকে ঠাকুরনগরে চলে আসেন মতুয়ারা। মঞ্চও বাঁধা হয়ে গিয়েছিল। পাতা হয়ে গিয়েছিল চেয়ারও। 

কিন্তু দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের সামনে জঙ্গি বিস্ফোরণের ঘটনায় শুক্রবার রাতে শেষ মুহূর্তে বাতিল হয়ে যায় অমিত শাহের (Amit Shah) দুদিনের রাজ্য সফর। এই পরিস্থিতিতে ঠাকুরনগরে অমিত শাহের সভার কর্মসূচি কী হবে, তা নিয়ে জল্পনা ছড়ায়। বিজেপি সূত্রে জানা যায় যে, আজকের ঠাকুরনগরে কর্মসূচি স্থগিত করা হয়েছে। পরবর্তী কর্মসূচি নিয়ে আলোচনার জন্য ঠাকুরনগরে আসেন মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়। বৈঠক করেন শান্তনু ঠাকুরের সঙ্গে। এরপরই সাংবাদিক বৈঠকে ওই মঞ্চেই অমিত শাহের সভার কথা ঘোষণা করেন মুকুল রায় (Mukul Roy)।

আরও পড়ুন, লড়াইটা BJP বনাম TMC-র, আর বিজেপি জিতে গিয়েছে : Tejasvi Surya

LIVE: রাজ্যের উন্নয়ন করতে কেন্দ্র-রাজ্য এক হওয়া প্রয়োজন: Rajib Banerjee