লড়াইটা BJP বনাম TMC-র, আর বিজেপি জিতে গিয়েছে : Tejasvi Surya

 "কংগ্রেস (Congress) কারও A টিমও না B টিমও না। লড়াইয়ে কংগ্রেস নেই। লড়াইটা বিজেপি বনাম টিএমসি-র (TMC)। আর বিজেপি সেই লড়াই জিতে গিয়েছে।"

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Jan 30, 2021, 11:15 AM IST
লড়াইটা BJP বনাম TMC-র, আর বিজেপি জিতে গিয়েছে : Tejasvi Surya
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কংগ্রেসের কার্যত কোনও অস্তিত্বই নেই। বাংলায় লড়াইটা মূলত বিজেপি (BJP) বনাম তৃণমূলের (TMC)। আর সেই লড়াই বিজেপি জিতে গিয়েছে। কলকাতা বিমানবন্দরে পা দিয়েই হুঙ্কার দিলেন বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য (Tejasvi Surya)।

দক্ষিণেশ্বরের ভবতারিণী মন্দিরে পুজো দিতে এদিন শহরে এসেছেন তেজস্বী সূর্য (Tejasvi Surya)। সকালে কলকাতা বিমানবন্দরে নামেন তিনি। তাঁকে বিমানবন্দরে স্বাগত জানাতে যান সাংসদ সৌমিত্র খাঁ ও বহু বিজেপি কর্মী, সমর্থক। তেজস্বী সূর্যের আগমন ঘিরে সকাল থেকেই বিমানবন্দর চত্বর সরগরম হয়ে ওঠে। বিমানবন্দর থেকে বেরনোর সময় 'জয় শ্রী রাম' স্লোগান দিতে দেখা যায় বিজেপি (BJP) যুব মোর্চা সর্বভারতীয় সভাপতিকে। তাঁর সঙ্গেই স্লোগান দেন কয়েকশো বিজেপি কর্মী, সমর্থকও। সবমিলিয়ে 'জয় শ্রী রাম' স্লোগানে সরগরম হয়ে ওঠে বিমানবন্দর চত্বর।

বিমানবন্দর চত্বরে দাঁড়িয়েই দল বদল প্রসঙ্গে মুখ খোলেন তেজস্বী সূর্য (Tejasvi Surya)। কংগ্রেসকে বিঁধে তাঁর স্পষ্ট হুঙ্কার, "কংগ্রেস (Congress) কারও A টিমও না B টিমও না। লড়াইয়ে কংগ্রেস নেই। লড়াইটা বিজেপি বনাম টিএমসি-র (TMC)। আর বিজেপি সেই লড়াই জিতে গিয়েছে।" এর পাশাপাশি, বিজেপির রথযাত্রায় অনুমতি না দেওয়া নিয়েও কড়া আক্রমণ করেন রাজ্য সরকারকে। বলেন, "রাজনৈতিক দলের কোনও কর্মসূচির অনুমোদন পশ্চিমবঙ্গে বহুদিন ধরে দেওয়া হয় না। গণতন্ত্রকে শক্ত করতে হলে সব দলকে সমান সুযোগ দেওয়া উচিত। বিজেপির লড়াই এই সবের বিরুদ্ধে। আর বিজেপি জয়ী হবে।"

আরও পড়ুন, শাহি দরবারে Rajib? হাওড়ার নেতার সঙ্গে বৈঠকে 'পাকা কথা' Suvendu-র

'আপনার রায় WITH অঞ্জন'-এ বেফাঁস Madan, বঙ্গ সংস্কৃতি স্মরণ করালেন Mamata

.