Kamarhati: বাইরে থেকে এসে তাণ্ডব! রাস্তায় ফেলে বহিরাগতকে বেধড়ক মার কামারহাটিতে

বেলা বাড়তেই এলাকার বাসিন্দারা অভিযোগ করেন, বাইরে থেকে কিছু লোকজন এলাকায় ঢুকেছে। এর মধ্যে একজন বহিরাগতকে ধরে ফেলে এলাকার মানুষজন

Updated By: Feb 27, 2022, 03:26 PM IST
Kamarhati: বাইরে থেকে এসে তাণ্ডব! রাস্তায় ফেলে বহিরাগতকে বেধড়ক মার কামারহাটিতে

নিজস্ব প্রতিবেদন: বহিরাগতরা এলাকায় ঢুকে গোলমাল পাকাচ্ছে এই অভিযোগে তুলকালাম কামারহাটি।  ২৯ নম্বর ওয়ার্ডে এক বহিরাগতকে ধরে ফেলে বেধড়ক মারধর করে এলাকার মানুষজন। অভিযোগ, বুথে ঢুকে জোর করে ভোট দেওয়ার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। তাকে বের করে এনে রাস্তায় ফেলে বেধড়ক পেটায় এলাকার মানুষজন। অভিযুক্ত ব্যক্তি বলার চেষ্টা করেন তিনি ওই ওয়ার্ডের ভোটার। কিন্তু সেই সময় কে শোনে কার কথা। এনিয়ে প্রবল উত্তেজনা ছড়ায় এলাকায়। বিশাল পুলিস বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিস ও এলাকাবাসী সূত্রে খবর একটি স্করপিও-সহ অন্য একটি গাড়িতে চড়ে এলাকায় ঢোকে কয়েকজন। তাদের সঙ্গে ছিল বাইক বাহিনীও। সকালেই ২৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অভিযোগ করেন, তাঁর ওয়ার্ডে ঠিকমতো ভোট হতে দেওয়া হচ্ছে না। বাইরে থেকে বেশকিছু মানুষজন এলাকায় জড়ো হয়েছে। তারাই গোলমাল পাকানোর চেষ্টা করছে। এনিয়ে উত্তেজনা ছিল। 

বেলা বাড়তেই এলাকার বাসিন্দারা অভিযোগ করেন, বাইরে থেকে কিছু লোকজন এলাকায় ঢুকেছে। এর মধ্যে একজন বহিরাগতকে ধরে ফেলে এলাকার মানুষজন। অভিযোগ, গাড়ি ও বাইকে চড়ে এসে বেশকিছু বহিরাগত এলাকায় বোমা ফাটাতে শুরু করে। এর মধ্যেই স্থানীয়রা বাইরে বেরিয়ে এসে ৩ জনকে হাতেনাতে ধরে ফেলে। এরপরই শুরু হয় মারধর। পুলিস থাকলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করে বলে অভিযোগ। ক্ষিপ্ত মানুষজন ওই ৩ বহিরাগতকে মারধরের পাশাপাশি তাদের গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় RAF নামানো হয়। এলাকার উত্তেজনা নিয়ন্ত্রণে আসতে দীর্ঘক্ষণ সময় লেগে যায়। ভোটগ্রহণ পর্ব বন্ধ থাকে বহুক্ষণ।

কামারহাটির ওই ওয়ার্ডের পরিস্থিতি এতটাই উত্তেজক ছিল সাধারণ মানুষজন ভয়ে বাড়িতে ঢুকে পড়েন। ফলে ভোট প্রক্রিয়া যে ঠিকঠাক হয়েছে হচ্ছে তা বলা যাবে না। এদিকে, পুলিস এখনওপর্যন্ত ওই ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিস। তবে তাদের ভাঙচুরের ঘটনায় আটক করা হয়েছে। যেসব দুষ্কৃতী এলাকায় ঢুকেছিল তাদের ধরা যায়নি বলেই খবর। তারা কোথা থেকে এসেছিল তার কোনও খবর পাওয়া যায়নি। তবে আহতদের সাগরদত্ত মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে নক আউটে লড়াকু বাংলা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.