হেঁড়িয়া থেকে গ্রেফতার নন্দীগ্রামের তৃণমূল নেতা রবীন্দ্রনাথ খুনে মূল অভিযুক্ত

তদন্ত নেমে ওই খুনের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে গ্রেফতার করে সিআইডি। তবে মূল অভিযুক্ত রাধা গোবিন্দ দাস এতদিন অধরাই ছিল

Updated By: Jul 9, 2021, 07:23 PM IST
হেঁড়িয়া থেকে গ্রেফতার নন্দীগ্রামের তৃণমূল নেতা রবীন্দ্রনাথ খুনে মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: অবশেষে গ্রেফতার নন্দীগ্রামের তৃণমূল নেতা রবীন্দ্রনাথ মান্না খুনে অভিযুক্ত বিজেপি নেতা। তিন মাস পর তাকে গ্রেফতার করল সিআইডি। এনিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে জেলায়।

আরও পড়ুন-Upper Primary: অভিযোগের নিষ্পত্তি করতে হবে SSC-কে, স্থগিতাদেশ প্রত্যাহার হাইকোর্টের

উল্লেখ্য গত ২৭ মার্চ নন্দীগ্রামের বলরামপুরে খুন হন তৃণমূল নেতা রবীন্দ্রনাথ মান্না। ভোটের সময় ওই খুন নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে জেলার রাজনীতি। ওই খুনের ঘটনার পর রবীন্দ্রনাথের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের লোকজনের সঙ্গে সাক্ষাত করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেদিনই তিনি জানিয়েছিলেন, রবীন্দ্রনাথ খুনের সঠিক তদন্ত হবে।

তদন্ত নেমে ওই খুনের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে গ্রেফতার করে সিআইডি। তবে মূল অভিযুক্ত রাধা গোবিন্দ দাস এতদিন অধরাই ছিল। গোপন সূত্রে খবর পেয়ে হেঁড়িয়া থেকে রাধাগোবিন্দকে(মিঠুন) গ্রেফতার করে সিআইডি। ছাব্বিশ বছরের রাধাগোবিন্দর বাড়ি নন্দীগ্রামের বয়ালে। আজ হলদিয়া আদালতে তোলা হয় তাকে। অভিযুক্তকে দশ দিন পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত।

আরও পড়ুন-'আপনি এত আম পাঠিয়েছেন, দু'হাত ভরে বিলিয়েছি,' Hasina-কে ধন্যবাদ-চিঠি Mamata-র 

এদিকে এই গ্রেফতার নিয়ে জেলা বিজেপির দাবি, দলের স্বার্থ চরিতার্থ করার জন্যই রাধা গোবিন্দকে গ্রেফতার করানো হয়েছে। পাশাপাশি, তৃণমূলের দাবি, এখানে পক্ষপাতিত্বের কোনও ব্যাপার নেই। প্রশাসন সঠিক তদন্ত করেছে। ন্য়ায়বিচার পাবে মৃতের পরিবার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.