গোয়ালতোড়ে ডিউটিরত দুই সিভিক ভলান্টিয়ারের রহস্যমৃত্যু, দেহে একাধিক আঘাতের চিহ্ন

পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে ডিউটিরত দুই সিভিক ভলান্টিয়ারের রহস্যমৃত্যু। মৃত সৌরভ মাহাত এবং অমিত মাহাতর মাথায় এবং দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। কাদোশোলে একটি কালভার্টের নিচ থেকে দুজনের দেহ উদ্ধার হয়। গোয়ালতোড় থানায় সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন সৌরভ, অমিত।

Updated By: Jul 8, 2017, 11:18 AM IST
গোয়ালতোড়ে ডিউটিরত দুই সিভিক ভলান্টিয়ারের রহস্যমৃত্যু, দেহে একাধিক আঘাতের চিহ্ন

ওয়েব ডেস্ক : পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে ডিউটিরত দুই সিভিক ভলান্টিয়ারের রহস্যমৃত্যু। মৃত সৌরভ মাহাত এবং অমিত মাহাতর মাথায় এবং দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। কাদোশোলে একটি কালভার্টের নিচ থেকে দুজনের দেহ উদ্ধার হয়। গোয়ালতোড় থানায় সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন সৌরভ, অমিত।

গতকাল তিনবনিতে একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে ডিউটি ছিল তাঁদের। সৌরভ, অমিত ছাড়া আরও দু'জন ছিল এই দলে। মোট চার জন কাজ শুরু করলেও, রাত প্রায় দেড়টা নাগাদ একটি ফোন পেয়ে সৌরভ ও অমিত পাটাশোলের দিকে বেরিয়ে যায়। এরপর আর রাতে তাঁরা ফেরেননি। ফোনে তাঁদের সঙ্গে যোগাযোগও করা যায়নি।

আজ সকালে কাদোশোলে তাদের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ভারী কোনও বস্তু দিয়ে বারবার আঘাত করার চিহ্ন মিলেছে দেহে। কী কারণে খুন, তা নিয়ে ধন্দে পুলিস। প্রাথমিক অনুমান, দুজনকে পরিকল্পনা করেই খুন করা হয়েছে।

আরও পড়ুন, টিকিট দালাল চক্রের রমরমায় বৈধ টিকিটও অবৈধও, চরম হেনস্থা

.