জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একঘণ্টা ধরে নবান্নের সভাঘরে বসে রয়েছেন মুখ্যমন্ত্রী। ভেতরে আসছেন না জুনিয়র ডাক্তাররা। লাইভ স্ট্রিমিং ছাড়া আলোচনায় বসতে রাজি নয় জুনিয়র ডাক্তাররা। নিজেদের দাবিতেই অনড় থাকলেন তাঁরা। বললেন লাইভ স্ট্রিমিং না হলে তাঁরা সভাঘরে প্রবেশ করবেন না।  মুখ্যসচিব জানিয়েছেন, রাজ্য সরকার চায় সমাধান হোক, তাই তিনি এখনও অপেক্ষা করে বসে আছেন। বিকাল ৫টা ১৫ মিনিট থেকে তিনি বসে রয়েছেন। তাঁর সঙ্গে রয়েছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। মুখ্যসচিব আরও জানিয়েছেন, বৈঠকের  লাইভ স্ট্রিমিং হবে না। তবে ভিডিয়ো রেকর্ড করা যাবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, R G Kar Incident: সুর নরম, লাইভ স্ট্রিমের শর্ত রেখেই আলোচনায় বসতে রাজি ডাক্তাররা


আন্দোলনকারীরা জানিয়েছেন লাইভ স্ট্রিমিং না হলে ফিরে যাবেন তাঁরা। তাঁরা বলেন, ‘‘আমরাও আলোচনার জন্য এসেছি। আলোচনা করতে চাই।’’ রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার বলেন, ‘‘যে কোনও আনুষ্ঠানিক বৈঠকের সরাসরি সম্প্রচার হয় না। এ ক্ষেত্রেও তার কোনও প্রয়োজনীয়তা আমি দেখতে পাচ্ছি না। ওঁদের অনেক বার বোঝানো হয়েছে। ১৫ জনকে আসতে বলা হয়েছিল। ৩২ জন এসেছেন। আমাদের খোলা মনে আলোচনার সদিচ্ছা রয়েছে বলেই অনুমতি দিয়েছি। আমাদের উচ্চপদস্থ কর্তারা কথা বলেছেন। কিন্তু ওঁরা রাজি হননি। মুখ্যমন্ত্রী নিজে বিকেল ৫টা থেকে এটার জন্য অপেক্ষা করছেন।’’ সভাঘরের সামনে বসে পড়েছেন আন্দোলনকারীরা। তাদের সাথে কথা বলছেন মুখ্যসচিব, এডিজি সহ রাজ্য প্রশাসন ও পুলিসের শীর্ষকর্তারা। 


আরও পড়ুন, RG Kar Incident: আরজি কর কাণ্ডে নজরে তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়, বাড়ি ও নার্সিংহোমে তল্লাশি CBI-র!


উল্লেখ্য, মুখ্যসচিবের পাঠানো চিঠিতে আগেই জানানো হয়েছিল, চিকিৎসকদের দাবি অনুযায়ী লাইভ সম্প্রচার করা সম্ভব নয়, তবে স্বচ্ছতার জন্য সেটিকে রেকর্ড করা যেতে পারে। এবং মিটিং এ ভালোভাবে আলোচনার জন্য জুনিয়র চিকিৎসকদের তরফ থেকে যেন ১৫ জনের একটা টিম আসে। ৩০ জনকে ভিতরে প্রবেশ করতে দিলেও  লাইভ স্ট্রিমিংয়ের দাবিতে এখনও অনড় নবান্ন। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)