Nadia: 'আলাদা থাকতে পারব না', ভালোবেসে বিয়ের পরই আত্মঘাতী নবদম্পতি!

১৭ বছরের সঞ্চিতা হালদার আর ১৯ বছরের সুদীপ হালদার ভালোবেসে বিয়ে করেছিল একে অপরকে। কিন্তু দুজনের কারও পরিবার এই সম্পর্ককে মানেনি। 

Updated By: Jun 19, 2023, 03:30 PM IST
Nadia: 'আলাদা থাকতে পারব না', ভালোবেসে বিয়ের পরই আত্মঘাতী নবদম্পতি!

অনুপ কুমার দাস: ভালোবেসে বিয়ের পরই আত্মঘাতী নবদম্পতি। ঘটনাটি ঘটেছে নদিয়ার ভীমপুরে। জানা গিয়েছে, স্বামী-স্ত্রী দুজনেই অপ্রাপ্তবয়স্ক। কারওরই বিয়ের বয়স হয়নি। মেয়ের বয়স ১৭ বছর। আর ছেলের বয়স ১৯ বছর। 

১৭ বছরের সঞ্চিতা হালদার আর ১৯ বছরের সুদীপ হালদার ভালোবেসে বিয়ে করেছিল একে অপরকে। কিন্তু দুজনের কারও পরিবার এই সম্পর্ককে মানেনি। তাই তারা পুলিসে অভিযোগ করতে পারে! আর অভিযোগ করলে ওই যুগলকে জুভেনাইল হোমে পাঠানো হতে পারে! একথা ভেবেই অবসাদে চলে যায় যুগল। কারণ, হোমে পাঠালে আলাদা থাকতে হবে তাদের! আর তারা আলাদা হতে চায় না। এই ভেবেই আত্মঘাতী হয় সদ্য বিয়ে করা ওই যুগল। কৃষ্ণনগর থানার পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ওদিকে এদিন আরেক কেলেঙ্কারি কাণ্ড ঘটে কলকাতার পার্ক স্ট্রিটে। সপ্তাহের প্রথম কাজের দিন পার্ক স্ট্রিট অফিস পাড়ায় গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করে যুবক। একেবারে হুলস্থুল কাণ্ড। খবর পেয়ে আসে পুলিস ও দমকল। ঘড়ির কাঁটায় তখন বেলা সাড়ে ১২টা। জহরলাল নেহরু রোডে জীবনদীপ বিল্ডিংয়ের পাশের কনক বিল্ডিংয়ের ৩ তলায় একটি মেকআপ ট্রেনিং সেন্টারে কর্মরত এক যুবকের খোঁজে রিসেপশনে এসে পৌছান তাঁর স্ত্রী। সঙ্গে পুত্র সন্তান। স্বামী রিসেপশনে আসতেই তুমুল বিবাদ। 

ইস্যু, স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। বিবাদ বাড়তে বাড়তে তা অফিস চৌহদ্দি ছাড়িয়ে এসে পৌছায় অফিসের সামনের সিঁড়ির ল্যান্ডিংয়ে। এরপর সবাইকে কিছুটা হতচকিত করে, দ্রুত অফিসে ঢুকে ফের বেরিয়ে আসেন যুবক। এবার তাঁর হাতে একটি প্লাস্টিক বোতল। তাতে মজুত কেরোসিন। কেউ কিছু বোঝার আগেই বোতল থেকে নিজের গায়ে কেরোসিন ঢেলে সঙ্গে থাকা লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেন যুবক। তাঁর আর্ত চিৎকারে সবাই থতমত খেয়ে যান। খবর যায় দমকলে। আসে ময়দান থানার পুলিস। 

যুবককে দগ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিসই এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সূত্রের খবর, তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পরেই অফিসের ঝাঁপ বন্ধ করে সমস্ত কর্মী এলাকা ছাড়েন। এমনকি আশেপাশে থাকা অফিসের কর্মীরাও বিষয়টি নিয়ে একেবারেই মুখ খুলতে চাননি। এর পাশাপাশি, এদিন কেষ্টপুর প্রফুল্ল কাননে ঐকতান অ্যাপার্টমেন্ট থেকেও উদ্ধার হয় ২ জন মহিলার দেহ। মনে করা হচ্ছে বিষ জাতীয় কিছু খেয়ে আত্মঘাতী হয়েছে মা-মেয়ে। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, Kolkata: '১৫ মিনিটের মধ্যে ১ কোটি না দিলে...', হোয়াটসঅ্যাপ কলে ব্যবসায়ীকে হুমকি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.