Bhangar Rape: অন্ধকারে মুখ চেপে জঙ্গলে নিয়ে যায় ভাসুরপো, 'কুকর্মে'র পর মুখ বন্ধে কাকিমাকে ৫০ হাজারের টোপ!

অন্ধকারের মধ্যে এক যুবক এসে ওই গৃহবধূর মুখ চেপে ধরে, তাঁকে একটি পরিত্যক্ত জঙ্গলের মধ্যে নিয়ে যায়। সেখানেই তাঁকে ধর্ষণ করে ওই যুবক।

Updated By: Apr 16, 2022, 12:54 PM IST
Bhangar Rape: অন্ধকারে মুখ চেপে জঙ্গলে নিয়ে যায় ভাসুরপো, 'কুকর্মে'র পর মুখ বন্ধে কাকিমাকে ৫০ হাজারের টোপ!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কাকিমাকে ধর্ষণের অভিযোগ উঠল ভাসুরপোর বিরুদ্ধে। আরও অভিযোগ, কুকর্মের কথা কাউকে জানলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত। এই ঘটনায় অভিযুক্ত ভাসুরপোকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

কাকিমাকে বলপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠল ভাসুরের ছেলের বিরুদ্ধে। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভাঙড় ২ নম্বর ব্লকের কাশীপুর থানার অন্তর্গত সনপুর মেটো আটি এলাকায়। অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘরের বাইরে গিয়েছিলেন গৃহবধূ। সেই সময় অন্ধকারের মধ্যে এক যুবক এসে ওই গৃহবধূর মুখ চেপে ধরে, তাঁকে একটি পরিত্যক্ত জঙ্গলের মধ্যে নিয়ে যায়। সেখানেই তাঁকে ধর্ষণ করে ওই যুবক। এই ঘটনার কিছুক্ষণ পরে ওই গৃহবধূ জানতে পারে যে, ওই যুবক আর কেউ নয়, গৃহবধূর নিজের ভাসুরপো। 

আরও অভিযোগ, এই ঘটনার কথা যাতে জানাজানি না হয়, তাই  কাকিমাকে ৫০ হাজার টাকা ও তাঁর কন্যাসন্তানকে বিয়ে দেওয়ার কথা বলে অভিযুক্ত ভাইপো। তবে ভাইপোর কথায় রাজি হননি কাকিমা। অভিযোগ, এরপরই কাকিমাকে প্রাণনাশের হুমকি দেয় ভাসুরপো। কোনওরকমে সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচে নির্যাতিতা গৃহবধূ। এই ঘটনায় শেষে শুক্রবার কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ভাসুরপোকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিস।

আরও পড়ুন, Dog Murder: মুরগি 'খুনের শাস্তি'তে 'অভিযুক্ত' সারমেয়কে বাঁশপেটা করে হত্যা! ভাইরাল বীভৎস ভিডিও

'ধর্ষণ হলে প্রমাণ দেখাক', বিরোধীদের 'ডান্ডা মেরে ঠাণ্ডা' করার হুঁশিয়ারি TMC নেতার!

শ্লীলতাহানির অভিযোগ তুফানগঞ্জে, মহকুমা হাসপাতালে ভর্তি মূক-বধির নাবালিকা

শান্তিনিকেতনে গণধর্ষণের শিকার নাবালিকা! হাসপাতালে ভর্তি নির্যাতিতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.