জমি নিয়ে বিবাদ, কাকার বুড়ো আঙুল কাটল ভাইপো!

বৃহস্পতিবার সকালে নিজের জমিতেই কাজ করছিলেন রুহুল শেখ। অভিযোগ, তাঁকে চাষ করতে বাধা দেন উজির ও তাঁর দুই ছেলে সালাম ও কালাম শেখ।

Updated By: Oct 4, 2018, 01:00 PM IST
জমি নিয়ে বিবাদ, কাকার বুড়ো আঙুল কাটল ভাইপো!

নিজস্ব প্রতিবেদন:  জমি নিয়ে বিবাদ। তার জেরে ধারালো অস্ত্র দিয়ে কাকার হাতের আঙুল কেটে নেওয়ার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগরের পারদেওনাপুর গ্রামে।  ঘটনায় ১২ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১০ বিঘা জমি নিয়ে  পারদেওনাপুর গ্রামের বাসিন্দা দুই ভাই রুহুল শেখ ও উজির শেখের বিরুদ্ধে বিবাদ ছিল দীর্ঘদিনের।  বহু দিনের এই বচসা ইদানীং চরম আকার নিয়েছিল। গত এক সপ্তাহে প্রায় প্রতিদিনই দুই ভাইয়ের ঝগড়া হচ্ছিল বলে প্রতিবেশীরা জানিয়েছেন। 

আরও পড়ুন:  পাড়ার পুজোর প্যান্ডেলের ভিতর চোখ যেতেই জ্ঞান হারালেন স্থানীয় বাসিন্দারা! ভয়ঙ্কর দৃশ্য

বৃহস্পতিবার সকালে নিজের জমিতেই কাজ করছিলেন রুহুল শেখ। অভিযোগ, তাঁকে চাষ করতে বাধা দেন উজির ও তাঁর দুই ছেলে সালাম ও কালাম শেখ। দুই ভাইপো ও দাদার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন রুহুল।  স্থানীয়রা তা থামানোর চেষ্টা করেন।  স্থানীয়দের দাবি, ঝগড়ার কিছুক্ষণ পর সালাম ও কালাম এলাকা ছেড়ে চলে যায়। তখন দুই ভাইয়ের মধ্যে বিবাদ মিটিয়ে সমঝোতা করার চেষ্টা করছিলেন স্থানীয়রা। অভিযোগ, আচমকাই সালাম ও কালাম তাঁদের দলবল নিয়ে চলে আসেন।

আরও পড়ুন: এক জন হাতের শিরা কাটল, অপরজন খেল ঘুমের ওষুধ! ক্লাসরুমে ২ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

অতর্কিতে কাকা রুহুল শেখের ওপর হামলা চালান সালাম-কালাদের দলবল। ধারালো অস্ত্র নিয়ে চলে হামলা। হাতের কেটে নেওয়ার অভিযোগ ওঠে তাঁদের বিরুদ্ধে। স্থানীয়রাই তাঁদের বাধা দেন। রক্তাক্ত অবস্থায় রুহুলকে এলাকা থেকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। রুহুলকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মঞ্জুর আলি ও কুদ্দুস শেখ নামে আরও দুই জন প্রতিবেশীরা। তাঁরাও হাসপাতালে চিকিত্সাধীন। সালাম ও কালাম সহ ১২ জনের বিরুদ্ধে বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তরা পলাতক।  তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিস।

.