নিউ জলপাইগুড়ির জোড়া খুনের তদন্তে চাঞ্চল্যকর মোড়

Updated By: Aug 5, 2017, 09:44 PM IST
নিউ জলপাইগুড়ির জোড়া খুনের তদন্তে চাঞ্চল্যকর মোড়
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : নিউ জলপাইগুড়ির জোড়া খুনে চাঞ্চল্যকর মোড়। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই কি মা-মেয়ে খুন? অভিযুক্ত স্বামী অভিনন্দন সাহার মোবাইল ট্র্যাক করে চাঞ্চল্যকর তথ্য পুলিসের হাতে। খুনের আগে এক মহিলার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন অভিনন্দন।  

অভিনন্দন সাহার মোবাইল ট্র্যাক করে গুরুত্বপূর্ণ তথ্য। জোড়া খুনের পিছনে কি মহিলার হাত? খুনের পিছনে কি বিবাহ বহির্ভূত সম্পর্ক?

আরও পড়ুন- নিউ জলপাইগুড়িতে স্ত্রী-মেয়ে জোড়া খুনে এবার স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের যোগ!

নিউ জলপাইগুড়ির জোড়া খুনে চাঞ্চল্যকর মোড়। হত্যাকাণ্ডের সঙ্গে এবার নাম জড়াল এক মহিলার। স্ত্রী ও মেয়েকে খুনে স্বামী অভিনন্দন সাহার জড়িত থাকার সন্দেহ ক্রমশই জোরালো হচ্ছে। পুলিস সূত্রে খবর, খুনের আগে এক মহিলার সঙ্গে ফোনে দীর্ঘক্ষণ কথা হয় অভিনন্দন সাহার। তাঁর মোবাইল ট্র্যাক করে বেশ কিছু গুরুত্বপূর্ণ সূত্র মিলেছে।

প্রশ্ন ১ : কে এই মহিলা?

প্রশ্ন ২ : তাঁর সঙ্গে অভিনন্দনের সম্পর্ক কী?

প্রশ্ন ৩ : ওই মহিলার সঙ্গে কি বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল অভিনন্দনের?

প্রশ্ন ৪ : ওই মহিলার সঙ্গে প্ল্যান করেই কি স্ত্রী ও মেয়েকে খুন করেন অভিনন্দন?

যে কারণেই খুন হোক না কেন, খুনি যে অভিনন্দনই, তা জোর দিয়েই বলছে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। তাঁদের অভিযোগ, স্ত্রী-মেয়েকে একেবারেই সহ্য করতে পারতেন না ওই ব্যবসায়ী। রীতিমতো ছক কষে রীতাকে খুন করা হয় বলে দাবি রীতার দুই দাদার। ৩ দিন পরও কেন অভিনন্দনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে না, প্রশ্ন তাঁদের।

এদিকে, এদিনই নিউ জলপাইগুড়ির ভালবাসা মোড়ে অভিনন্দন সাহার বাড়িতে যায় কলকাতার ২সদস্যের এক ফরেনসিক দল। ফরেনসিক পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর আরও গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে পুলিস সূত্রে খবর।

.