শার্প শ্যুটারকে 'সুপারি' দিয়ে খুন নিমতার তৃণমূল নেতা! জেরায় কবুল ধৃত বিজেপি কর্মীদের

চলন্ত বাইক থেকে বাঁ হাতে নিশানা করে তৃণমূল নেতাকে গুলি।

Updated By: Jun 5, 2019, 03:58 PM IST
শার্প শ্যুটারকে 'সুপারি' দিয়ে খুন নিমতার তৃণমূল নেতা! জেরায় কবুল ধৃত বিজেপি কর্মীদের

নিজস্ব প্রতিবেদন : নিমতায় তৃণমূল নেতা খুনে চাঞ্চল্যকর তথ্য। সুপারি কিলার দিয়ে খুন তৃণমূল নেতা নির্মল কুণ্ডু। বাইরে থেকে ভাড়া করে আনা হয়েছিল শার্প শ্যুটার। ধৃত ২ বিজেপি কর্মী সুমন কুণ্ডু ও উ্ত্তম মণ্ডলকে জেরা করেই এমনটা জানা গিয়েছে বলে জানিয়েছে ব্যারাকপুর কমিশনারেটের পুলিস।

মঙ্গলবার সন্ধ্যায় নিমতার ঠাকুরতলায় খুন হন নির্মল কুণ্ডু। সন্ধেয় পাড়ার মুখে দাঁড়িয়েছিলেন উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি নির্মল কুণ্ডু। ঠিক তখনই তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীদল। বাইকে করে আসে দুষ্কৃতীরা। তারপর গুলি করে চম্পট দেয়। হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই দেখা যায়, পুরো ফিল্মি কায়দায় হামলা চালানো হয়েছে তৃণমূল নেতা নির্মল কুণ্ডুর উপর।

ছবিতে দেখা যায়, একটি বাইক করে আসছে দুই যুবক। কাছাকাছি এসেই তৃণমূল নেতা নির্মল কুণ্ডুকে লক্ষ্য করে গুলি চালায়। চলন্ত বাইক থেকেই টার্গেট লকড্! সোজা একেবারে নির্মল কুণ্ডুর মাথা লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীদল। কেউ কিছু বোঝার আগেই গুলি করে বাইক ছুটিয়ে চম্পট দেয় আততায়ীরা। গুলির আঘাতে ঘটনাস্থলেই রাস্তায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা নির্মল কুন্ডু।

আরও পড়ুন, একহাত দূর থেকে মাথা লক্ষ্য করে গুলি! নিমতায় তৃণমূল নেতা খুনে চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ

সিসিটিভি ফুটেজ দেখে পুলিস নিশ্চিত হয় যে, এটা কোনও পাকা হাতের কাজ। কারণ যেভাবে চলন্ত বাইক থেকে বাঁ হাতে নিশানা করে তৃণমূল নেতাকে গুলি করা হয়েছে, তা কোনও শার্প শ্যুটার ছাড়া সম্ভব নয়। এরপরই ধৃত বিজেপি কর্মীদের জেরায় উঠে আসে সুপারি কিলার নিয়োগের কথা। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে যে, খুনের পিছনে রয়েছে রাজনৈতিক কারণই। খুনের মোটিভ জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

.