নিজস্ব প্রতিবেদন: জল্পনা ছিলই। শেষপর্যন্ত ইস্তফাই দিলেন দিনহাটার বিজেপি বিধায়ক নিশীথ প্রমাণিক ও শান্তিপুর থেকে নির্বাচিত জগন্নাথ সরকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার বিধানসসভা নির্বাচনে দলের বেশ কয়েকজন সাংসদকে লড়াইয়ে নামিয়েছিল বিজেপি(BJP)। তাদের মধ্যে ছিলেন এঁরা দুজনও। দুজনই জয়ী হয়েছেন। দিনহাটা থেকে জয়ী হন নিশীথ ও নদিয়ার শান্তিপুর থেকে নির্বাচিত হন জগন্নাথ সরকার। দলের নির্দেশে দুজনই বিধায়ক পদ ছাড়লেন। ফলে সাংসদই থাকছেন ওই দুজন।


আরও পড়ুন-অক্সিজেন সঙ্কট চরমে, সমস্যা মেটাতে সস্তার Oxygen Concentrator বানালেন দুর্গাপুরের অধ্যাপক  


এনিয়ে নিশীথ প্রমাণিক(Nishith Pramanik) সংবাদমাধ্যমে বলেন, একইসঙ্গে দুটি সদনের সদস্য থাকা যায় না। সেই কারণেই দলে সিদ্ধান্ত নিয়েছে আমাদের বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে হবে। সেই নির্দেশ মতোই আজ ইস্তফা দিলাম। কোচবিহারের মানুষ তৃণমূল কংগ্রেসের রূপ দেখে নিয়েছে। তাই এবারও তারা তৃণমূল কংগ্রেসের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। নির্বাচন পরবর্তিতে দিনহাটার মানুষ যেভাবে তৃণমূলের সন্ত্রাস দেখেছে, আশাকারি উপ নির্বাচনেও তারা বিজেপির পক্ষেই রায় দেবে।


আরও পড়ুন-এবার হাত  বাড়াল বেহালা গুরুদ্বার; সকলের জন্য খুলে দিল ফ্রি অক্সিজেন-লঙ্গর 


অন্যদিকে, বিধায়ক পদে ইস্তফা দিয়ে জগন্নাথ সরকার(Jagannath Sarkar) বলেন, দল চেয়েছে তাই বিধায়ক পদ থেকে সরে দাঁড়াচ্ছি। নির্বাচনের যে ফল তাতে মোটেই বিজেপি দুর্বল বলে প্রমাণ হয় না। আমরা ৩ জন বিধায়ক ছিলাম।। সেখান থেকে এই জায়গায় এসেছে বিজেপি। ফলে রাজ্যে বিজেপি এখন যথেষ্ট শক্তিশালী বিপক্ষ।