Nitin Gadkari:শিলিগুড়িতে অনুষ্ঠানে এসে মঞ্চেই অসুস্থ নীতিন গড়করি, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

ফোন করে নীতিন গড়করির স্বাস্থ্যের খোঁজখবর নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। শিলিগুড়ি পুলিস সুপারকে তাঁর চিকিৎসার সমস্ত বন্দোবস্ত করতে নির্দেশ দিয়েছেন তিনি।

Updated By: Nov 17, 2022, 03:02 PM IST
Nitin Gadkari:শিলিগুড়িতে অনুষ্ঠানে এসে মঞ্চেই অসুস্থ নীতিন গড়করি, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী
নিজস্ব চিত্র

নারায়ণ সিংহ রায়: অসুস্থ নীতিন গড়কড়ি। শিলিগুড়িতে অনুষ্ঠানে এসে অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নীতিন গড়করি। একটি  ফোরলেনের রাস্তার উদ্বোধন করতে এসেছিলেন মন্ত্রী। বালাসন থেকে সেবক ক্যান্টনমেন্ট পর্যন্ত ফোরলেনের রাস্তা। সেই রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে এসে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন নীতিন গড়করি। গড়করির অসুস্থতার খবর পেয়েই খোঁজ নেন মুখ্যমন্ত্রী। ফোন করে খোঁজ নেন তিনি। পাশাপাশি, শিলিগুড়ি পুলিস সুপারকে গড়করির চিকিৎসার সমস্ত বন্দোবস্ত করতেও নির্দেশ দেন তিনি।

জানা গিয়েছে, রাস্তার উদ্বোধনী  অনুষ্ঠানে বক্তব্য রাখার সময়ই অস্বস্তিবোধ করতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গেই মঞ্চ থেকে তাঁকে নামিয়ে পিছনে গ্রিন রুমে নিয়ে যাওয়া হয়। প্রথমে সেখানেই প্রাথমিক চিকিৎসা হয়। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় সাংসদ রাজু বিস্তার বাড়িতে। রক্তে শর্করার পরিমাণ কমে গিয়েই নীতিন গড়করি অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে। নীতিন গড়করি অসুস্থ হয়ে পড়ায়, প্রথমে মনে করা হচ্ছিল যে তাঁর এদিনের বাকি সব কর্মসূচি   বাতিল হয়ে যেতে পারে। তাঁকে দিল্লি ফিরিয়ে নিয়ে যাওয়া হতে পারে। তবে সেই সম্ভাবনার কথা খারিজ করে দেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্য়ায়। পরে বিজেপি সূত্রে জানা যায়, তিনি ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্য়মে ডালখোলার অনুষ্ঠানে যোগ দেবেন।

শিলিগুড়ির বিশেষজ্ঞ চিকিৎসকরা তাঁকে পর্যবক্ষেণে রেখেছেন। তাঁর চিকিৎসা করেন। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ শিলিগুড়ি পৌঁছন নীতিন গড়করি। দার্জিলিং মোড়ের কাছে দাগাপুরের মাঠে জনসভা ছিল তাঁর। ১০০০ কোটি টাকা ব্যয়ে তৈরি বালাসন থেকে সেবক ক্যান্টনমেন্ট পর্যন্ত ফোরলেনের রাস্তা। তারই উদ্বোধনে এসেছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নীতিন গড়করি।

আরও পড়ুন, Murshidabad Accident: মুর্শিদাবাদে সাংসদের গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু! গ্রেফতার চালক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.