পড়াশুনোয় অমনোযোগী হওয়ায় বাবার বকুনি, অভিমানে আত্মঘাতী পড়ুয়া

নিজের শোওয়ার ঘরেই সিলিং ফ্যান থেকে ঝুলছিল ভুবনের দেহ। মৃতের পরিজনরা জানিয়েছেন, স্থানীয় বানবোল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল ভুবন। পড়াশুনোয় অমনোযোগী হয়ে পড়ায় কয়েকদিন ধরেই তাঁকে বোঝাচ্ছিলেন শুভাকাঙ্খীরা। সোমবার রাতে সে নিয়ে তাঁকে বকাবকি করেন ভুবনের বাবা। 

Updated By: Dec 19, 2017, 02:45 PM IST
পড়াশুনোয় অমনোযোগী হওয়ায় বাবার বকুনি, অভিমানে আত্মঘাতী পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন: ফের অভিমানে আত্মঘাতী পড়ুয়া। এবার ঘটনা উত্তর দিনাজপুরের ইটাহারে। সকালে ভুবন সরকার (১৭) নামে ওই পড়ুয়ার দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান মা।

পরিবার ও পুলি সূত্রের খবর, দিন কয়েক ধরে পড়াশুনোয় অমনযোগী হয়ে পড়েছিল ইটাহারের চালুনিয়া গ্রামের বাসিন্দা ভুবন। সাইকেল নিয়ে সারা দিন ঘুরে বেড়াচ্ছিল বন্ধুদের সঙ্গে। সোমবার রাতে সেজন্য ছেলেকে বকাঝকা করেন বাবা কার্তিক সরকার। রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন পরিবারের সবাই। মঙ্গলবার সকালে ঘর পরিষ্কার করতে ঢুকে ছেলের ঝুলন্ত দেহ দেখতে পান মা কৌশল্যা দেবী। 

আরও পড়ুন - বাড়িতে ঢুকে প্রৌঢ়াকে রাতভর ‘গণধর্ষণ’, অভিযোগ নিল না পুলিশ

নিজের শোওয়ার ঘরেই সিলিং ফ্যান থেকে ঝুলছিল ভুবনের দেহ। মৃতের পরিজনরা জানিয়েছেন, স্থানীয় বানবোল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল ভুবন। পড়াশুনোয় অমনোযোগী হয়ে পড়ায় কয়েকদিন ধরেই তাঁকে বোঝাচ্ছিলেন শুভাকাঙ্খীরা। সোমবার রাতে সে নিয়ে তাঁকে বকাবকি করেন ভুবনের বাবা। তার পরই অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে। 

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ, চলছে তদন্ত। চনমনে ছেলেটার হঠকারী কাণ্ডে স্তব্ধ ছোট্ট গ্রাম চালুনিয়া। 

 

 

.