WB Assembly Election 2021: ২৪ ঘণ্টার জন্য নয়, পুরো নির্বাচন থেকেই ওঁকে ব্যান করা উচিৎ: দিলীপ ঘোষ

আজ সকালে বহরমপুরে  প্রাতঃভ্রমণ সেরে চা-চক্রে এই প্রসঙ্গই টানেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Updated By: Apr 13, 2021, 12:43 PM IST
WB Assembly Election 2021: ২৪ ঘণ্টার জন্য নয়, পুরো নির্বাচন থেকেই ওঁকে ব্যান করা উচিৎ: দিলীপ ঘোষ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: 'নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেছিলাম। নির্বাচন কমিশন বিচার করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচার করলে উত্তেজনা বাড়বে।' মঙ্গলবার  চা-চক্রে মন্তব্য, দিলীপ ঘোষের। গতকালই ২৪ ঘণ্টার জন্য মমতার প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। আজ সকালে বহরমপুরে  প্রাতঃভ্রমণ সেরে চা-চক্রে এই প্রসঙ্গই টানেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন তিনি বলেন, 'ডিমান্ড করেছিলাম ওনাকে প্রচার থেকে আলাদা করা হোক। উনি প্রচার বিকৃত করার চেষ্টা করছেন। নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেছিলাম।' মমতার তীব্র বিরোধিতা করে দিলীপের মন্তব্য, 'নির্বাচন কমিশন বিচার করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচার করলে উত্তেজনা বাড়বে। তাকে ২৪ ঘন্টা ব্যান করা হয়েছে। আমি তো বলেছিলাম পুরো নির্বাচন থেকে ওনাকে ব্যান করা হোক। তবে দুর্ভাগ্য এখানেই, উনি সবকিছুর বিরুদ্ধে রাস্তায় আন্দোলন করছে।'

উল্লেখ্য, প্ররোচনামূলক মন্তব্য করে আদর্শ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ২৪ ঘণ্টা তৃণমূল নেত্রীর প্রচারে নিষেধাজ্ঞার জারি করে নির্বাচন কমিশন। কমিশন জানায়, সোমবার রাত ৮ টা থেকে মঙ্গলবার রাত পর্যন্ত প্রচার করতে পারবেন না তৃণমূল নেত্রী। আর নির্বাচন কমিশনের (Election Commission) এই প্রচার-নিষেধাজ্ঞার প্রতিবাদে ধরনায় বসার কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আজ দুপুর ১২টায় গান্ধীমূর্তির পাদদেশে ধরনায় বসছেন নেত্রী।