লাঠি নয়, গুলিতে মৃত্যু বিজেপি কর্মীর! কাল ১২ ঘণ্টার উত্তরবঙ্গ বনধের ডাক বিজেপির

দিলীপ ঘোষের বক্তব্য উলেন রায়ের মৃত্যুর কারণ ছররা গুলি।

Updated By: Dec 7, 2020, 05:48 PM IST
লাঠি নয়, গুলিতে মৃত্যু বিজেপি কর্মীর! কাল ১২ ঘণ্টার উত্তরবঙ্গ বনধের ডাক বিজেপির
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুলিসের লাঠিতে নয়, বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে গুলিতে। অভিযোগ বিজেপির। দিলীপ ঘোষের বক্তব্য উলেন রায়ের মৃত্যুর কারণ ছররা গুলি। যদিও কৈলাস বিজয়বর্গীয় বললেন, আসলে ওটি রবার বুলেট। এর প্রতিবাদে আগামিকাল মঙ্গলবার ১২ ঘণ্টার উত্তরবঙ্গ বনধ ডাকল বিজেপি।

আরও পড়ুন:  কলকাতায় শুভেন্দু! আজই কোনও বড় সিদ্ধান্ত? জল্পনা তুঙ্গে

তাঁদের দাবি, আহত হয়েছে ৪০ জন কর্মী। ১৫ জন হাসপাতালে ভর্তি। প্রত্যেকের গায়ে গুলির দাগ রয়েছে। তাঁদের আরও দাবি, দুজনের অবস্থা খুবই গুরুতর। একজন মারা গেছেন। আহতদের দেখতে দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয় হাসপাতালে গেছেন। এদিকে রাজভবনে রাজ্যপালের কাছে গেলেন বিজেপি প্রতিনিধি দল। ছিলেন লকেট এবং জয়প্রকাশ এবং ভারতী ঘোষ, শোভন এবং বৈশাখী। সেখান থেকে বেরিয়ে তাঁরা জানালেন আগামিকাল রাজ্যজুড়ে প্রতিবাদ করবে বিজেপি। 

সোমবার সকাল থেকেই বিজেপি যুব মোর্চার উত্তরকন্যা অভিযানে রণক্ষেত্র হয়ে ওঠে শিলিগুড়ি। পুলিস-বিজেপি খণ্ডযুদ্ধে এক বিজেপি কর্মীর মৃত্যুর অভিযোগ ওঠে। বিজেপি জানিয়েছে, পুলিসি হামলার কারণেই মৃত্যু হয়েছে গজলডোবা এলাকার বাসিন্দা উলেন রায়ের। যদিও বিজেপির সমস্ত অভিযোগ অস্বীকার করে প্রশাসনের দাবি, পুলিসের মারে মৃত্যু হয়নি ওই ব্যক্তির। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের পরই স্পষ্ট হবে। 

.