Falta: শেষপর্যন্ত পুলিসের জালে, ফলতায় পাকড়াও মোস্ট ওয়ান্টেড ইয়াসিন

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার দুপুরে ডায়মন্ডহারবারের এসডিপিও মিতুন দে-র নেতৃত্বে পুলিসের একটি বিশাল বাহিনী নীলাম্বরপুরে ইয়াসিনের ঘর ঘিরে ফেলে

Updated By: Jan 24, 2022, 11:50 PM IST
Falta: শেষপর্যন্ত পুলিসের জালে, ফলতায় পাকড়াও মোস্ট ওয়ান্টেড ইয়াসিন

নিজস্ব প্রতিবেদন: দিনের পর দিন পুলিসকে ঘোল খাইয়ে পালিয়ে বেড়াচ্ছিল দক্ষিণ ২৪ পরগনার কুখ্য়াত দুষ্কৃতী ইয়াসিন দপ্তরী। সোমবার ফলতার(Falta) নীলাম্বরপুর সাঁপুইপাড়ায় এক ডেরা থেকে তাকে গ্রেফতার করল ডায়মন্ডহারবার পুলিস জেলার বিশেষ ফোর্স।

ইয়াসিনের কাছ থেকে উদ্ধার হয়েছে ১২ লিটার নিষিদ্ধ মাদক। ওই বিপুল মাদকের বাজার মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা। ইয়াসিনের বিরুদ্ধে গাড়ি চুরি, খুন, ছিনতাই, ভিনরাজ্যে অপরাধের অভিযোগ ছিল। জেলার একাধিক থানায় মোট ১২টি মামলা রয়েছে ইয়াসিনের বিরুদ্ধে।

আরও পড়ুন-রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা নামল ৫ হাজারের নীচে

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার দুপুরে ডায়মন্ডহারবারের(Diamod Harbour) এসডিপিও মিতুন দে-র নেতৃত্বে পুলিসের একটি বিশাল বাহিনী নীলাম্বরপুরে ইয়াসিনের ঘর ঘিরে ফেলে। সেই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল সে। ঘর থেকে মাদক ছাড়াও আরও অন্যান্য জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনাস্থলে ছিলেন ফলতার বিডিও, ফলতার আইসি ও ওসি এসওজি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.