তিন সঙ্গিনীর সঙ্গে হোটেলের রুমে তৃণমূল কাউন্সিলর, উঠল চক্রান্তের অভিযোগ

ভিডিও ভাইরাল করার অভিযোগে অকারণে বিজেপি কর্মীদের হেনস্থা করা হচ্ছে, দাবি বিজেপির।

Updated By: Feb 7, 2019, 10:35 AM IST
তিন সঙ্গিনীর সঙ্গে হোটেলের রুমে তৃণমূল কাউন্সিলর, উঠল চক্রান্তের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন:  ঐতিহ্যের বৈদ্যবাটি পুরসভার দেড়শো বছর পূর্তির বছরেই বিতর্ক। দশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের একাধিক মহিলার সঙ্গে যৌনাচারের ভিডিও ভাইরাল গোটা পুরসভায়।  তুঙ্গে রাজনৈতিক তরজাও। ফেক ভিডিও বলে দাবি করেও এর মধ্যে দলীয় অন্তর্ঘাত থাকতে পারে,বলছেন অভিযুক্ত কাউন্সিলর।

বৈদ্যবাটি পুরসভায় ধুন্ধুমার। ঐতিহ্যের দেড়শো বছরেই কেচ্ছা-কেলেঙ্কারি আর কাদা ছোড়াছুড়ি। কিছুদিন ধরে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে পুরসভা এলাকায়।  একাধিক মহিলার সঙ্গে নাকি যৌনাচার করছেন পুরসভার দশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুবীর ঘোষ। বিভিন্ন হোয়াটস অ্যাপ গ্রুপে  ভাইরাল হয়েছে ভিডিও। ছড়িয়েছে সামাজিক মাধ্যমেও।

আরও পড়ুন: কেষ্টর গড়ে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, উড়ে গেল বাড়ির চাল

এদিকে, ভিডিও ভাইরাল করার অভিযোগে অকারণে বিজেপি কর্মীদের হেনস্থা করা হচ্ছে, দাবি বিজেপির। গোটা ঘটনাই উদ্দেশ্যপ্রণোদিত। দাবি করছেন অভিযুক্ত কাউন্সিলর। তবে, খোদ তিনিও দলের অভ্যন্তরেই ষড়যন্ত্রের কথা উড়িয়ে দিচ্ছেন না

সুনাম লুটোচ্ছে ধুলোয়। বলছেন কম বেশি প্রত্যেকেই।

আরও পড়ুন: সমকামী সম্পর্কে ‘না’ বলাতেই খুন. মাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য

কাউন্সিলের বিরুদ্ধে এলাকায় পোস্টার পড়েছে। সরব হয়েছেন মহিলাদের একটা অংশও। অবশ্যই ভিডিওর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তবে, কেচ্ছার আর কাদাছোড়াছুড়ির জেরে ঐতিহ্যের বৈদ্যবাটি কলুষিত হচ্ছে, সেটা প্রকাশ পাচ্ছে সহজেই।

.