Suvendu adhikari: শুভেন্দুকে হাওড়ায় 'না' যাওয়ার নোটিস, উলুবেড়িয়া যেতে অনড় বিরোধী নেতা

রবিবার হাওড়ায় যাওয়ার কথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তাঁকে কর্মসূচি বাতিলের জন্য নোটিস দিল কাঁথি থানার পুলিস

Updated By: Jun 12, 2022, 12:54 PM IST
Suvendu adhikari: শুভেন্দুকে হাওড়ায় 'না' যাওয়ার নোটিস, উলুবেড়িয়া যেতে অনড় বিরোধী নেতা
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন:  হিংসা ছড়িয়ে পড়ার আশঙ্কায় হাওড়ার বিভিন্ন এলাকায় জারি করা হয় ১৪৪ ধারা। সেখানে যেতে চেয়েও ‘গ্রেফতার’ হন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এই আবহে রবিবার হাওড়ায় যাওয়ার কথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তাঁকে কর্মসূচি বাতিলের জন্য নোটিস দিল কাঁথি থানার পুলিস। তাতে বলা হয়েছে,'হাওড়া গ্রামীণ এলাকায় যাবেন না।'

রবিবার সকাল থেকে তাঁর বাড়ির সামনে মোতায়েন রয়েছে পুলিস। চিঠিতে বলা হয়েছে, শুভেন্দু অধিকারীর নিরাপত্তার জন্য আদালতের নির্দেশ রয়েছে। সেই কারণে এই মুহূর্তে পাঁচলায় ১৪৪ ধারা জারি থাকায় তাঁকে সেখানে যেতে নিষেধ করা হচ্ছে। তবু উলুবেড়িয়া যেতে অনড় বিরোধী দলনেতা।

এদিন ময়নায় বাইকে সওয়ার হন বিজেপি নেতা। অবশেষে অশোক দিন্দার বাড়িতে পৌঁছন তিনি। হিংসা কবলিত হাওড়ায় যাওয়ার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তবে হাওড়ার একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি থাকায় সেখানে শুভেন্দুকে না যাওয়ার জন্য ‘পরামর্শ’ দিল কাঁথি থানার পুলিস। এদিকে শুভেন্দু অধিকারী এই হিংসার ঘটনায় রাজ্যের তৃণমূল সরকারকেই দুষছেন। 

অন্যদিকে শুক্রনবার থেকেই হাওড়ায় উত্তপ্ত পরিস্থিতি। উত্তেজনা থাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে জেলায়। উলুবেড়িয়ার মনসাতলায় পুড়িয়ে দেওয়া হয় বিজেপির কার্যালয়। এমনকী, একাধিক গাড়িতে ভাঙচুর চালানো হয়েছে। এই ঘটনার জেরে হাওড়ায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। ১৫ জুন পর্যন্ত সেখানে ১৪৪ ধারা জারি থাকবে বলে জানানো হয়েছে। এছাড়া প্রশাসনের তরফে ৫ জনের বেশি জমায়েতের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আরও পড়ুন, 'সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পেরে ইন্টারনেট বন্ধ করছে' সরব দিলীপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.