পড়শির সঙ্গে পরকীয়ায় বাধ সেধেছিলেন শ্বশুর, ফাঁকা বাড়িতে খুন করল বৌমা-নাতি

গ্রামেও জানাজানি হয়ে যায় সম্পর্কের কথা। এ নিয়ে শ্বশুরের সঙ্গে রোজ ঝামেলা হত বৌমার।

Updated By: Oct 5, 2018, 02:25 PM IST
পড়শির সঙ্গে পরকীয়ায় বাধ সেধেছিলেন শ্বশুর, ফাঁকা বাড়িতে খুন করল বৌমা-নাতি

নিজস্ব প্রতিবেদন : বৌমার পরকীয়ার প্রতিবাদ করে খুন হয়ে গেলেন শ্বশুর। অভিযোগ, নাতি ও বৌমা মিলে শ্বাসরোধ করে খুন করে বৃদ্ধ শ্বশুরকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়। অভিযুক্তদের আটক করেছে পুলিস।

মৃতের নাম শঙ্কর হাজরা। কালনার উত্তর রামেশ্বরপুর গ্রামের বাসিন্দা ছিলেন শঙ্কর। পরিবার সূত্রে জানা গিয়েছে, বিগত কয়েক মাস ধরেই বৌমা তাপসী হাজরাকে সন্দেহ করেছিলেন তিনি। তিনি সন্দেহ করছিলেন, গ্রামেরই কোনও যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে তাঁর বৌমা। বেশ কিছুদিন ধরে নজরে রাখার পর, বৌমা তাপসীর পরকীয়া সম্পর্কে জড়িয়েছে বলে নিশ্চিত হন তিনি। জানতে পারেন, প্রতিবেশী যুবক তারক হালদারের সঙ্গেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাঁর বৌমা তাপসী।

আরও পড়ুন, জামাইবাবুর বন্ধুর সঙ্গে প্রেম, বিয়েতে আপত্তি জানাতেই অষ্টাদশী প্রেমিকাকে খুন প্রেমিকের

একথা জানার পর সঙ্গেই সঙ্গেই প্রতিবাদ করেন তিনি। মৃতের আত্মীয় থেকে প্রতিবেশীরা জানিয়েছেন, তারপর থেকে নিত্য অশান্তি লেগে থাকত সংসারে। গ্রামেও জানাজানি হয়ে যায় সম্পর্কের কথা। এ নিয়ে শ্বশুরের সঙ্গে রোজ ঝামেলা হত বৌমার। অভিযোগ, পরকীয়ায় বাধা পেয়েই এরপরই বৃদ্ধ শ্বশুরকে খুনের ছক কষে বৌমা তাপসী হাজরা।

আরও পড়ুন, বাড়ি ঢুকে মা-মেয়েকে গণধর্ষণ পুলিসকর্মীদের, দরজায় দাঁড়িয়ে 'মজা দেখল' মোড়লরা

ফাঁকা বাড়িতে তারপর সুযোগ বুঝে শ্বশুরকে শ্বাসরোধ করে খুন করে বৌমা তাপসী হাজরা। একাজে তাকে মদত করে তাপসীর ছেলে রানা হাজরাও। খুনের ঘটনায় কালনা থানায় অভিযোগ দায়ের করেন মৃতের আত্মীয়রা। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বৌমা তাপসী হাজরা ও নাতি রানাকে গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে তাপসীর স্বামী তথা শঙ্কর হাজরার ছেলে দিলীপ হাজরাকেও।

.