আরও ১! শেওড়াফুলিতে মিলল করোনা আক্রান্তের খোঁজ, হাসপাতালে ভর্তি সঙ্কটজনক প্রৌঢ়

সূত্রের খবর, কয়েকদিন ধরেই জ্বরে আক্রান্ত শ্বাসকষ্টে আক্রান্ত এই ব্যক্তি। কোন ট্রাভেল হিস্ট্রি মেলেনি শেওড়াফুলির ৫৬ বছরের এই ব্যক্তির। এই নিয়ে রাজ্যে নোবেল করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে হল ২১। 

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Mar 29, 2020, 10:54 PM IST
আরও ১! শেওড়াফুলিতে মিলল করোনা আক্রান্তের খোঁজ, হাসপাতালে ভর্তি সঙ্কটজনক প্রৌঢ়

নিজস্ব প্রতিবেদন: একই দিনে পরপর ৩ জন করোনা আক্রান্তের খোঁজ মিলল। এবার ঘটনাস্থাল শেওড়াফুলি। ফের নভেল কোন ভাইরাস আক্রান্তের সন্ধান মিলল রাত্রি দশটায়। শহরের এক বেসরকারি হাসপাতালে অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় রয়েছেন তিনি। জানা গিয়েছে, আপাতত ভেন্টিলেশনে রাখা হয়েছে শেওড়াফুলির ওই ব্যক্তিকে। আজ তাঁর নমুনা পরীক্ষা করার পর কিছুক্ষণ আগেই রিপোর্ট পজেটিভ মিলেছে। সূত্রের খবর, কয়েকদিন ধরেই জ্বরে আক্রান্ত শ্বাসকষ্টে ভুগছিলেন এই ব্যক্তি। আপাতত বিদেশ ভ্রমণের কোনও খবর মেলেনি শেওড়াফুলির ৫৬ বছরের প্রৌঢ়র। এই নিয়ে রাজ্যে নোবেল করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে হল ২১। 

আরও পড়ুন: করোনা মোকাবিলায় অক্লান্ত মমতা, তাঁকে নিয়ে গান বাঁধলেন কবির সুমন

সূত্রের খবর, ২৮ মার্চ ভর্তি হন এই ব্যক্তি। ডায়াবেটিস, হাই পারটেনশন আছে ইত্যাদি একাধিক শারীরিক সমস্যা আগেই ছিল। ১৬ মার্চ থেকে জ্বরে ভুগছিলেন তিনি। ২১ মার্চ জ্বর কমলেও। ফের ২২ তারিখ জ্বর আসে। বাড়তে  থাকে অসুস্থতা। এরপরই তাঁকে ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। ইতিমধ্যেই তাঁর পরিবারকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। পাশাপাশি জানা যাচ্ছে, সম্প্রতি তিনি বেশ কয়েকবার দুর্গাপুর যাতায়াত করেছেন।