ব্রিগেডে এসে নিখোঁজ তৃণমূল কর্মী, তদন্তে পুলিস

ব্রিগেডের জনসভায় খাবার কিনতে গিয়ে নিখোঁজ পরিমল রায়। উদ্বিগ্ন পরিবার অভিযোগ জানালো জলপাইগুড়ি কোতোয়ালি থানায়।

Updated By: Jan 21, 2019, 11:01 PM IST
ব্রিগেডে এসে নিখোঁজ তৃণমূল কর্মী, তদন্তে পুলিস

নিজস্ব প্রতিবেদন: ব্রিগেডের জনসভায় খাবার কিনতে গিয়ে নিখোঁজ পরিমল রায়। উদ্বিগ্ন পরিবার অভিযোগ জানালো জলপাইগুড়ি কোতোয়ালি থানায়।

জলপাইগুড়ি কোতোয়ালি থানার অন্তর্গত পাংগা প্লেন ঘাটি এলাকা থেকে গত ১৬ তারিখ ৩২ জনের একটি দল স্থানীয় নেতা তুষার কামতির নেতৃত্বে ট্রেনে চেপে ব্রিগেডের জনসভায় যায়। ওই দলে   স্ত্রীকে নিয়ে ব্রিগেডে যান পরিমল রায়।  এরপর দুদিন কলকাতা ঘুরে সবাই মিলে নির্দিষ্ট সময়ে ১৯ তারিখ ব্রিগেডের মাঠে উপস্থিত হন। এরপর খিদে পেয়ে যাওয়ায় স্ত্রীর থেকে ১০০ টাকা নিয়ে খাবার কিনতে যান তিনি। তারপর থেকেই তার আর খোঁজ নেই।

আরও পড়ুন- 'দিল্লির ক্ষমতায় না থাকলেও মমতাই কেন্দ্রীয় সরকার'

স্থানীয় নেতা তুষার কামতি জানান, “খাবার কিনতে গিয়েই তিনি আর ফিরে আসেননি। আমরা স্থানীয় নেতাদের জানাই। তারা আমাদের ভবানীপুর থানায় নিয়ে গেলে আমরা মৌখিক ভাবে নিখোঁজ হওয়ার অভিযোগ জানাই। স্থানীয় নেতারা আমাদের আস্বস্ত করলে আমরা ফের  জলপাইগুড়ি চলে আসি।”

আরও পড়ুন- অবশেষে বেতন বাড়ল শিক্ষাবন্ধু ও সর্বশিক্ষা মিশনের কর্মীদের

স্ত্রী গীতা রায় জানান, সেদিন দুপুরের পর থেকে আর আমার স্বামীকে পাওয়া যাচ্ছেনা। আজ জলপাইগুড়ি কোতোয়ালি থানায় নিখোঁজ এর অভিযোগ জানিয়ে গেলাম। ঘটনায় জলপাইগুড়ি পুলিস সুপার অমিতাভ মাইতি জানান, কোতোয়ালি থানায় একটি অভিযোগ হয়েছে। আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টির তদন্ত শুরু করেছি।

.