সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, গ্রেফতার ১ যুবক

“এমন একটা ছবি পোস্ট করা হয়েছে যেটা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পাশাপাশি ধর্মীয় হিংসা ছড়াতে পারে।"

Edited By: অধীর রায় | Updated By: Aug 6, 2020, 10:50 PM IST
সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, গ্রেফতার ১ যুবক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুরুচিকর মন্তব্য এবং ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার অভিযোগে ছোট্টু চক্রবর্তী নামে এক যুবককে গ্রেফতার করেছে হুগলির গোঘাট থানার পুলিস। বুধবার রাতেই তাকে ভাদুরের মির্গা গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার মির্গার এই যুবক তার নিজের ফেসবুক ওয়ালেই মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্যের পাশাপাশি ছবিও পোস্ট করে। সেই পোস্ট দেখে গোঘাটের ভাদুরের তৃণমূলের নেতা এবং অঞ্চল সভাপতি সুপ্রকাশ পোড়েল অভিযুক্তকে গ্রেফতার করার দাবিতে থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। পুলিস সেই অভিযোগের ভিত্তিতে বুধবার রাতেই ছোট্টু চক্রবর্তীকে গ্রেফতার করে।

স্থানীয় তৃণমূল নেতা বিজয় পালের অভিযোগ, “এমন একটা ছবি পোস্ট করা হয়েছে যেটা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পাশাপাশি ধর্মীয় হিংসা ছড়াতে পারে। যখন মুখ্যমন্ত্রী রাজ্যে শান্তির বার্তা দিচ্ছেন তখন এই ধরনের পোস্ট বিশৃঙ্খলা সৃষ্টি করবে। তাই অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানিয়েছি।“ যদিও অভিযুক্ত ছোট্টু চক্রবর্তী দাবি করেছে, সে এটা নিজে তৈরি করেনি। তাঁর ফেসবুকে আসার পর সে শুধু শেয়ার করেছে। অন্য কোন উদ্দেশ্য তার ছিল না। চরম অন্যায় করেছে বলেও সে স্বীকার করে। বৃহস্পতিবার ধৃতকে আরামবাগ মহকুমা আদালতে তোলা হয়।

আরও পড়ুন, একদিনে আক্রান্ত প্রায় ৩০০০! মুখ্যমন্ত্রীর দাবি, 'রাজ্যে করোনায় মৃত্যু হার ২.২ শতাংশ'

.