Jhargram Suicide: কাকার পকেট থেকে ৫০ টাকা নিয়েছিল ১০ বছরের রঘু, বকাবকি করতেই ঘটল ভয়ঙ্কর ঘটনা

মাত্র ১০ বছরের একটি ছেলে এরকম ঘটাতে পারে তা স্বপ্নেও ভাবেনি পরিবারের লোকজন। প্রাথমিক তদন্তে পুলিসের ধারনা ওই বালক আত্মহত্যা করেছে

Updated By: Jun 22, 2022, 04:32 PM IST
Jhargram Suicide: কাকার পকেট থেকে ৫০ টাকা নিয়েছিল ১০ বছরের রঘু, বকাবকি করতেই ঘটল ভয়ঙ্কর ঘটনা

সৌরভ চৌধুরী: ঝাড়গ্রামের নয়াগ্রামে একই দিনে জোড়া আত্মহত্যা। দু'জনই নাবালক। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

কাকার পকেট থেকে ৫০ টাকা না বলে নেওয়ার জন্য বাড়ির লোকের কাছে বকা খেয়েছিলো রঘু মূর্মু। তার জেরে দুঃখে, অপমানে আত্মঘাতী হয় দশ বছরের রঘু। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে নয়াগ্রাম থানার খড়িকামাথানি এলাকার আসুরঘাটা গ্রামে।

পুলিস জানিয়েছে চতুর্থ শ্রেনীর ছাত্র ওই কাকার পকেট থেকে পঞ্চাশ টাকা নিয়েছিল। আর এই জন্য তাকে বকাবকি করেছিল পরিবারের লোকজন। এরপরেই সে মুষড়ে পড়ে একা ঘরের মধ্যে ঢুকে যায়। এরপর মঙ্গলবার সকালে ঐ ঘরেই তার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

মাত্র ১০ বছরের একটি ছেলে এরকম ঘটাতে পারে তা স্বপ্নেও ভাবেনি পরিবারের লোকজন। প্রাথমিক তদন্তে পুলিসের ধারনা ওই বালক আত্মহত্যা করেছে।

অপরদিকে শিউলি সিং নামে এক ১২ বছরের বালিকার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে নয়াগ্রাম থানার রামেশ্বর এলাকায়। পুলিস জানিয়েছে ওই বালিকার নাম শিউলি সিং।মঙ্গলবার বিকেলে বাড়ির পিছনে একটি গাছে ওই বালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিসের বক্তব্য পরিবারের লোকজন তার ব্যাগ থেকে একটি চিঠি পেয়েছিল। আর এর জন্য তাকে বকাবকি করা হয়েছিল। ক্লাস সিক্সের ছাত্রী যে তার জন্য আত্মহত্যা করতে পারে তা বোঝেনি বাড়ির কেউ ই।

দুই নাবালকের মৃত্যুতে পুলিসকেও বেশ চিন্তার মধ্যে ফেলেছে। গুরুত্ব সহকারে বিষয়টা তারা পর্যবেক্ষন শুরু করেছেন। তদন্তের কারনে পুলিস দুটি দেহ উদ্ধার করে ঝাড়গ্রাম হাসপাতালে পাঠিয়েছে ময়না তদন্তের জন্য।

আরও পড়ুন-'বিশেষ কাজে' নবান্নে শোভন-বৈশাখী, মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সম্ভাবনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.