Sovan Chatterjee: 'বিশেষ কাজে' নবান্নে শোভন-বৈশাখী, মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সম্ভাবনা

আবারও তৃণমূলে ফিরতে চলেছেন শোভন-বৈশাখী? এই প্রশ্ন ইতিমধ্যেই উঠতে শুরু করে দিয়েছে।

Updated By: Jun 22, 2022, 05:00 PM IST
Sovan Chatterjee: 'বিশেষ কাজে' নবান্নে শোভন-বৈশাখী, মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সম্ভাবনা

মৌমিতা চক্রবর্তী: হঠাৎই নবান্নে শোভন-বৈশাখী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে বলে জানতে পারা যাচ্ছে। শুরু হয়ে গিয়েছে শোভন-বৈশাখীকে নিয়ে জোর জল্পনা। কী কারণে তাঁরা নবান্নে? সেই বিষয়ে এখনও নির্দিষ্ট করে কিছু জানা যায়নি। সূত্রের খবর, বিশেষ একটি কাজ নিয়ে নবান্নে এসেছেন তাঁরা। 

নবান্নে শোভন-বৈশাখী পা রাখতেই শুরু হয়ে যায় দলবদলের জল্পনা। তবে কি আবারও তাঁরা তৃণমূলে ফিরতে চলেছেন? এই প্রশ্ন ইতিমধ্যেই উঠতে শুরু করে দিয়েছে। প্রসঙ্গত, গত এক বছরের বেশি সময় ধরে সক্রিয় রাজনীতিতে নেই শোভন চট্টোপাধ্যায়। ২০২১ বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়েই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন তিনি। তারপরই হঠাৎ তাঁর তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়। যদিও, সেই জল্পনা মাঠে খুব বেশিদিন ছিল না।

তবে, তৃণমূল সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন তিনি। তাহলে কি নতুন করে আবার তৃণমূলে শোভন? সেই জল্পনাই এখন বড় হয়ে দেখা দিয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন, North America Bengali Conference: রাজ্যের কন্যাশ্রী, সবুজশ্রী, দুর্গাপুজোর কার্নিভ্যালের 'মেলা' এবার লাস ভেগাসে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.