Mamata Banerjee In Bankura: মুখ্যমন্ত্রীর কর্মীসভা ঘিরে বিতর্ক, সভাস্থল নিয়ে প্রশ্নের মুখে তৃণমূল

BJP-র দাবি Chief Minister আসুন, জেলায় উন্নয়ন হোক। কিন্তু মুখ্যমন্ত্রী এমন জায়গায় সভা করছেন যা নিয়ে Bankura-র মানুষ ক্ষুব্ধ। যদিওTMC-দাবি নদীর গর্ভে সভা হচ্ছে না। নদীর পাড়ে ব্যাক্তিগত মালিকানার জমিতে সভা হচ্ছে।

Updated By: May 28, 2022, 01:38 PM IST
Mamata Banerjee In Bankura: মুখ্যমন্ত্রীর কর্মীসভা ঘিরে বিতর্ক, সভাস্থল নিয়ে প্রশ্নের মুখে তৃণমূল
নিজস্ব চিত্র

মৃত্যুঞ্জয় দাস: মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মীসভা ঘিরে বিতর্ক। নদের চরে কেন সভা, সেই প্রশ্ন তুলে সরব বিরোধী থেকে পরিবেশ প্রেমী। চরে নয় পাবলিক ল্যান্ডে হচ্ছে সভা এমনটাই দাবি তৃণমূলের।

দুদিনের বাঁকুড়া সফরে এই জেলায় আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩১ মে বাঁকুড়া রবীন্দ্র ভবনে জেলা প্রশাসনের সঙ্গে বৈঠক করবেন তিনি। ১ জুন দলীয় নেতা কর্মীদের সঙ্গে কর্মীসভা করবেন তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

প্রচুর কর্মী সমর্থকের সমাগম হবে এই কর্মীসভায় এমনটাই আশা দলের। তাই তৃনমূল জেলা নেতৃত্ব বাঁকুড়া সতীঘাটে এই সভার আয়োজন করেছে। এই সভা ঘিরেই দাঁনা বেধেছে বিতর্ক। নদীর চরে কেন সভা হবে এই প্রশ্ন তুলে সরব হয়েছেন গন্ধেশ্বরী নদী বাঁচাও কমিটি এবং পরিবেশ প্রেমীরা। 

বার বার কেন নদীর চরে এমন ঘটনা ঘটছে তাই নিয়ে সরব হয়ে বাঁকুড়া জেলা প্রশাসনের দারস্থ হয়েছেন পরিবেশ প্রেমী এবং গন্ধেশ্বরী নদী বাঁচাও কমিটি। তাদের দাবি বাঁকুড়ায় অনেক বড় মাঠ রয়েছে। সেখানে সভা করা যেতে পারত। তবুও কেন নদী গর্ভকেই বেছে নেওয়া হল সেই নিয়ে প্রশ্নও তুলেছেন তাঁরা। 

আরও পড়ুন: Abhishek Bandyopadhyay: বছর পেরিয়ে 'শুভেন্দু-গড়ে' অভিষেক, উত্তেজনার আঁচ হলদিয়ায়

বিজেপির দাবি মুখ্যমন্ত্রী আসুন, জেলায় উন্নয়ন হোক। কিন্তু মুখ্যমন্ত্রী এমন জায়গায় সভা করছেন যা নিয়ে বাঁকুড়ার মানুষ ক্ষুব্ধ। যদিও তৃণমূলের দাবি নদীর গর্ভে সভা হচ্ছে না। নদীর পাড়ে ব্যাক্তিগত মালিকানার জমিতে সভা হচ্ছে। নদীয়ে ঝোপঝাড়ে পরিষ্কার করে নদীর সৌন্দর্য্য বেড়েছে। এতে নদীর কোনও ক্ষতি হচ্ছে বলে মনে হয় না এমনটাই দাবি বাঁকুড়া জেলা তৃণমূল নেতৃত্বের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.