Panchayat Election 2023: অব্যাহত বিজেপি-তৃণমূল সংঘর্ষ, উত্তপ্ত উত্তরবঙ্গের গজলডোবা

তৃণমুল সমর্থক দুই যমজ ভাই যাদব মন্ডল এবং মাধব মন্ডলকে মারধোর করা হয় বলে তৃণমূলের অভিযোগ। অন্যদিকে, তৃণমুলের সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে বিজেপি নেতৃত্ব। ঘটনাটিকে কেন্দ্র করে পঞ্চায়েত নির্বাচনের আগে গজলডোবায় নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে। 

Updated By: Jun 12, 2023, 09:47 AM IST
Panchayat Election 2023: অব্যাহত বিজেপি-তৃণমূল সংঘর্ষ, উত্তপ্ত উত্তরবঙ্গের গজলডোবা
নিজস্ব চিত্র

অরূপ বসাক: রবিবার রাতে বিজেপি-তৃণমুল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মালবাজার ব্লকের গজলডোবার ৭ নম্বর এলাকা। ঘটনায় তৃণমুল এবং বিজেপি সমর্থকেরা আহত হয়েছে বলে জানা গেছে। দুই পক্ষের সদস্যরা রাতে  হাসপাতালে চিকিৎসার পাশাপাশি মালবাজার থানায় অভিযোগ জানিয়েছে।

তৃণমুল সমর্থক দুই যমজ ভাই যাদব মন্ডল এবং মাধব মন্ডলকে মারধোর করা হয় বলে তৃণমূলের অভিযোগ। সাত নম্বর এলাকার বাসিন্দা এবং তৃণমুল কংগ্রেসের নমশূদ্র সেলের সভাপতি শ্যামল সরকার বলেন, ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের ২০/২৯ পার্টে বিজেপির হয়ে মনোনয়ন দাখিল করা প্রার্থী সুভাষ সন্ন্যাসী, বাপি সন্ন্যাসী প্রমুখের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের বিজেপি সমর্থকদের একটি দল রবিবার রাতে দুই যমজ ভাইকে বেধড়ক মারধোর করে। অভিযোগ যে আক্রান্ত  দুই ভাইকে জোর করে বিজেপির হয়ে প্রচারে নামতে বাধ্য করার চেষ্টা করা হয়েছিল। যাদব ও মাধব সেই দাবি মেনে নেয়নি। তারপরই দুই ভাইকে মারধোর করা হয় বলে শ্যামল বিশ্বাস জানিয়েছেন। আক্রান্তদের রবিবার রাতে ওদলাবাড়ি গ্রামীন হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসা হলে চিকিৎসক তাদের মাল সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করেন।

আরও পড়ুন: Panchayat election 2023: 'সমস্ত বিরোধী দল মনোনয়ন জমা দিতে পারবে', বীরভূমে মাইকিং করছেন তৃণমূল বিধায়ক!

অন্যদিকে, তৃণমুলের সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে বিজেপি নেতৃত্ব। বিজেপির তরফে অভিযুক্ত এবং সম্ভাব্য বিজেপি প্রার্থীর কাকা সজনী সন্ন্যাসী এবং গজলডোবার বিজেপি নেতা মনু বিশ্বাস  বলেন, ওই এলাকার ২০/৩০ পার্টের বিজেপির আরেক সম্ভাব্য মহিলা প্রার্থী কল্পনা মন্ডলের বাড়িতে গিয়ে এদিন রাতে মদ্যোপ অবস্থায় মাধব মন্ডল, যাদব মন্ডল এবং  বিনোদ ব্যাপারি অকথ্য ভাষায় কটু মন্তব্য করে। কল্পনা মন্ডলকে বিজেপি থেকে নাম তুলে নেওয়ার কথা বলে। কল্পনা মন্ডন নাম তুলতে অস্বিকার করলে , যমজ দুই ভাই বিনোদ ব্যাপারি, কল্পনা মন্ডলকে শারিরীক নিগ্রহ করার পাশাপাশি মারধর করে বলে অভিযোগ। একইসঙ্গে বাড়িঘর জ্বালিয়ে দেবার এবং ধর্ষন করার হুমকি দেয় বলে কল্পনা মন্ডল জানিয়েছেন। সেই সময় কল্পনা মন্ডলের লোকজন এর প্রতিবাদ করে এবং দুই পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এতে দুই পক্ষই আহত হয়।

আরও পড়ুন: Abhishek Vs Shantanu: 'এটাই ওর শেষ পদযাত্রা হয়ে যাবে', অভিষেককে পাল্টা শান্তনুর..

ঘটনাটিকে কেন্দ্র করে পঞ্চায়েত নির্বাচনের আগে গজলডোবায় নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এদিন রাতেই দুই পক্ষের তরফে মাল থানায় পরস্পরের বিরুদ্ধে অভিযান দায়ের করা হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.