Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগেই বাসন্তীতে উদ্ধার বোমা, ভীত এলাকার মানুষ

তবে পঞ্চায়েত নির্বাচনের আগে এত বোমা আগ্নেয়াস্ত্র কোথা থেকে আসছে সেই বিষয়ে পুলিস যেমন তদন্ত করছে তেমনই এই নিয়ে রাজনৈতিক তরজাও শুরু হয়েছে এলাকায়। তৃণমূলের নেতা সুবিধ আলী তিনি জানান, ‘এলাকার সন্ত্রাস তৈরি করার জন্য এলাকায় বোম বন্ধুক মজুদ করছে সিপিএম নেতা কর্মীরা’।

Updated By: Jun 28, 2023, 11:01 AM IST
Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগেই বাসন্তীতে উদ্ধার বোমা, ভীত এলাকার মানুষ
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: বাসন্তীতে পরপর বোমা, আগ্নেয় অস্ত্র উদ্ধারের ঘটনায় আতঙ্কিত এলাকার সাধারণ বাসিন্দারা। পঞ্চায়েত নির্বাচনের আগে গোসোবার পাঠানখালীতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই সব ঘটনায়। গতকাল আগ্নেয়াস্ত্রসহ পাঁচজনকে গ্রেফতার করেছে গোসোবা থানার পুলিস। পাশাপাশি গভীর রাতে ৩০টি তাজা বোমা উদ্ধার হয়েছে এলাকা থেকে।

তবে পঞ্চায়েত নির্বাচনের আগে এত বোমা আগ্নেয়াস্ত্র কোথা থেকে আসছে সেই বিষয়ে পুলিস যেমন তদন্ত করছে তেমনই এই নিয়ে রাজনৈতিক তরজাও শুরু হয়েছে এলাকায়।

তৃণমূলের নেতা সুবিধ আলী তিনি জানান, ‘এলাকার সন্ত্রাস তৈরি করার জন্য এলাকায় বোম বন্ধুক মজুদ করছে সিপিএম নেতা কর্মীরা’।

আরও পড়ুন: Rail News: দুর্ঘটনার হাত থেকে রক্ষা কাটোয়া লোকালের, প্লাটফর্মে রাখা স্লিপারে ধাক্কা মারল ট্রেন

উল্টোদিকে সিপিএম-কে বদনাম করার জন্য এলাকায় অশান্তি পাকানোর জন্য মিথ্যা বদনাম করছে তৃণমূল বলে জানাচ্ছে আরএসপি নেতা প্রাক্তন সেচ মন্ত্রী সুভাষ নস্কর তিনি জানান তৃণমূল আর পুলিস এক।

আরও পড়ুন: Jalpaiguri: হবু বাবা ভর্তি আইসিইউতে, বিপত্তারিণীর পুজো দিয়ে মায়ের হাত দিয়ে বিয়ের সিঁদুর পাঠাল মেয়ে

পাশাপাশি এলাকায় প্রতিদিন শাসক দলের বাইক বাহিনী দাপিয়ে বেড়াচ্ছে, হুমকি দিচ্ছে বিরোধীদের কোনভাবে প্রতিদ্বন্দ্বিতা করা যাবে না। এই বিষয় সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

তবে প্রতিদিন পরপর এই ঘটনায় এলাকা চাঞ্চল্য ছড়িয়েছে। পাশাপাশি আতঙ্কিত এলাকার সাধারণ মানুষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.