Panchayat Election 2023: তৃণমূলের ব্যানারে ত্বহা সিদ্দিকীর ছবি, ভাইরাল ভিডিয়ো

ত্বহা সিদ্দিকীর দাবি তাকে বদনাম করার জন্যই এই কাজ করা হয়েছে। তিনি কোনওদিনই কোনও রাজনৈতিক দলের সঙ্গে ছিলেন না, এখনও নেই, আগামী দিনেও থাকবেন না। তবে অন্যায় হলে প্রতিবাদ করবেন।

Updated By: Jun 22, 2023, 05:52 PM IST
Panchayat Election 2023: তৃণমূলের ব্যানারে ত্বহা সিদ্দিকীর ছবি, ভাইরাল ভিডিয়ো
নিজস্ব চিত্র

বিধান সরকার: ডোমজুড়ে ত্বহা সিদ্দিকীর ছবি দিয়ে তৃণমূলের ব্যানার। সেই ব্যানারে তৃণমূল প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন। ভাইরাল হয়েছে ভিডিয়ো। ত্বহা সিদ্দিকীর দাবি তাকে বদনাম করার জন্যই এই কাজ করা হয়েছে। তিনি কোনওদিনই কোনও রাজনৈতিক দলের সঙ্গে ছিলেন না, এখনও নেই, আগামী দিনেও থাকবেন না। তবে অন্যায় হলে প্রতিবাদ করবেন। যদি এলাকায় কেউ উন্নয়নের কাজ করে থাকে, সে ভোট পাবে যে কাজ করেনি মানুষ তাকে ভোট দেবে না। তৃণমূলের ব্যানারে তার ছবি প্রসঙ্গে তিনি বলেন, এতে তাঁর প্রচার হচ্ছে।

আরও পড়ুন: Weather Update: রাজ্য জুড়ে ভারী বৃষ্টি ঠিক কবে থেকে? দক্ষিণবঙ্গের সর্বত্রই পৌঁছে গিয়েছে মৌসুমী বায়ু?

আইএসএফ বিধায়ক ফুরফুরার পীরজাদা নওশাদ সিদ্দিকী বলেন, ‘ফুরফুরা পীর সাহেবদের পক্ষ থেকে এই পঞ্চায়েত নির্বাচনে ভোট কাকে দিতে হবে সে নিয়ে কোনও বার্তা দেওয়া হয়নি। ভাইরাল ভিডিওটি আমার কাছেও এসেছে। তাতে দেখছি একজন তৃণমূলকে ভোট দেওয়ার জন্য আবেদন করেছেন। এটা তার ব্যক্তিগত ব্যাপার। ফুরফুরা শরীফের সঙ্গে কোনও সম্পর্ক নেই। আমি ফুরফুরার লোক হলেও একটা রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। সেই দলের হয়ে আমি ভোটের আবেদন করছি গণতান্ত্রিক পদ্ধতিতে। তবে যে পীর সাহেবের ছবি দেখা গিয়েছে তৃণমূলের ব্যানারে তিনি বরাবরই শাসক ঘনিষ্ঠ। আগে ব্যানারের আড়ালে থাকতেন এখন ব্যানারে তার ছবি এসে গিয়েছে’।

আরও পড়ুন: Purulia: রাস্তা দীর্ঘদিন ধরেই বেহাল, দোসর পানীয় জলের সংকট...

বলা হয় সংখ্যালঘু ভোটের বড় অংশ ফুরফুরা শরীফের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনও নির্বাচন এলেই তাঁরা কী বলে সেদিকে তাকিয়ে থাকে রাজনৈতিক মহল। এবারের সেই ফুরফুরা শরীফেরই পীরজাদা নওশাদ সিদ্দিকির বিধানসভা কেন্দ্র ভাঙ্গরে এখনও পর্যন্ত সব থেকে বেশি গন্ডগোল হয়েছে। নওশাদ বলেন, ‘অশান্তি দেখছেন, আগামী দিনে হয়তো এই হিংসার বিরুদ্ধে তারা তাদের মতামত রাখবেন’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.