Panjipara: কেন খুন পাঞ্জিপাড়ার তৃণমূল প্রধান? মোটিভ ব্রেক থ্রু পুলিসের! গ্রেফতার সুপারি কিলার

দিনেদুপুরে ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে শুটআউটের ঘটনা ঘটে পাঞ্জিপাড়ায়। প্রকাশ্য রাস্তায় পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পুলিসি তদন্তে উঠে আসে, ফিল্মি কায়দায় মোটর বাইক ব্যবহার করে অপারেশন চালিয়ে স্করপিও গাড়িতে দুষ্কৃতীরা চম্পট দেয়।

Updated By: Sep 27, 2023, 11:30 AM IST
Panjipara: কেন খুন পাঞ্জিপাড়ার তৃণমূল প্রধান? মোটিভ ব্রেক থ্রু পুলিসের! গ্রেফতার সুপারি কিলার

ভবানন্দ সিং: পাঞ্জিপাড়া খুনের মোটিভ ব্রেক থ্রু করল ইসলামপুর পুলিস জেলার পুলিস৷ জমি মাফিয়া তথা প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামী স্থানীয় তৃণমূল  নেতা গোলাম মুস্তাফা এই খুনের নেপথ্যে বলে দাবি করল পুলিস।  গ্রেফতার অন্যতম ভাড়াটে শুটার। উদ্ধার হল খুনে ব্যবহৃত পিস্তল। মিলল বিহার যোগ। 

বিহারের পাটনা সংলগ্ন আরা এলাকায় হানা দিয়ে মূল শুটারকে গ্রেফতার করে পুলিস। মঙ্গলবার রাতে সাংবাদিক বৈঠক করে একথা জানালেন ইসলামপুর পুলিস জেলার সুপার জসপ্রিৎ সিং। ঘটনায় ব্যবহৃত একটি চারচাকা গাড়ি, খুনে ব্যবহৃত একটি পিস্তল ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধারের পাশাপাশি গাড়ির চালককেও গ্রেফতার করেছে পুলিস। বুধবার ধৃতদের ইসলামপুর আদালতে তোলা হবে বলে পুলিস সুপার জানিয়েছেন। পুলিসি তদন্তে উঠে আসে, ফিল্মি কায়দায় মোটর বাইক ব্যবহার করে অপারেশন চালিয়ে স্করপিও গাড়িতে দুষ্কৃতীরা চম্পট দেয়। ইসলামপুরের অতিরিক্ত পুলিস সুপার কার্তিক চন্দ্র মন্ডলের নেতৃত্বে সিট গঠন করে ঘটনার তদন্ত চলছে। 

গত বুধবার দিনেদুপুরে ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে শুটআউটের ঘটনা ঘটে পাঞ্জিপাড়ায়। প্রকাশ্য রাস্তায় পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পাশেই পঞ্চায়েত অফিস। গুলিবিদ্ধ, গুরুতর জখম উত্তর দিনাজপুরের পাঞ্জিপারা গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহীকে প্রথমে কিষাণগঞ্জ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

প্রাথমিকভাবে জানা যায়, ঘটনার সময় প্রধান তাঁর পঞ্চায়েত অফিস থেকে বের হয়ে বাড়ি দিকে যাচ্ছিলেন। ৩১ নম্বর জাতীয় সড়কে উঠতেই তাঁকে ঘিরে ধরে গাড়ি চড়ে আসা দুষ্কৃতীরা। মহম্মদ রাহীকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। দুটি গুলি-ই লাগে রাহীর গায়ে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন, Ghatal: '২১ দিন ছোঁয়া চলবে না পুজোর ঘট', টাকা নিয়ে হাওয়া ভন্ড সাধু

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.