Burdwan: একই লাইনে ঝড়ে প্যান্টোগ্রাফ ভাঙল ২ ট্রেনের! চরম দুর্ভোগে যাত্রীরা

বর্ধমান-রামপুরহাট লাইনে ব্যাহত পরিষেবা। 'দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে', জানালেন পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র।

Updated By: Jun 9, 2023, 08:54 PM IST
Burdwan: একই লাইনে ঝড়ে প্যান্টোগ্রাফ ভাঙল ২ ট্রেনের! চরম দুর্ভোগে যাত্রীরা

অরূপ লাহা: ফের প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি। পরপর দুটি স্টেশনে আটকে সরাইঘাট এক্সপ্রেস ও হাওড়া-মালদহ ইন্টারসিটি! বর্ধমান-রামপুরহাট লাইনে আপাতত বন্ধ ট্রেন চলাচল। চরম দুর্ভোগে যাত্রীরা।

প্রবল গরম থেকে স্বস্তি। এদিন সন্ধ্যার পর প্রবল ঝড়-বৃষ্টি শুরু হয় বর্ধমান। ঘড়িতে ৬টা। বর্ধমান-রামপুরহাট লুপ লাইনের বনপাস স্টেশনে প্যান্টোগ্রাফ ভাঙে সরাইঘাটা এক্সপ্রেস।

এদিকে হাওড়ার দিক থেকে এলে বনপাশের আগের স্টেশন ঝাপটার ঢাল। প্রায় একই সময়ে সেই স্টেশনে প্যান্টোগ্রাফ ভেঙে যায় হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসেও। পরপর দুটি স্টেশনে দাঁড়িয়ে পড়ে দুটি দুরপাল্লা ট্রেন।

আরও পড়ুন: Bengal Weather Today: তিন দিনের মধ্যেই বঙ্গে বর্ষার প্রবেশ, কোন কোন জেলায় কবে থেকে বৃষ্টির দাপট?

শেষ খবর অনুযায়ী, এই ঘটনার জেরে এখন ট্রেন চলছে না বর্ধমান-রামপুরহাট লাইনে। ফলে তালিত স্টেশনে বর্ধমান রামপুরহাট লোকাল ও বর্ধমান স্টেশনে আটকে রয়েছে বিশ্বভারতী ফাস্টপ্যাসেঞ্জার। পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, 'দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে'।

এর আগে, হাওড়া থেকে ছাড়ার পর ঝাঁকুনি দিয়ে দাড়িয়ে পড়েছিল কোলফিল্ড এক্সপ্রেস। আতঙ্কে ট্রেন নেমে পড়েছিলেন যাত্রীরা। এরপর যখন ঘটনাস্থলে পৌঁছন রেলে ইঞ্জিনিয়াররা, তখন দেখা যায়,  দূরপাল্লার ওই ট্রেনের প্যান্টোগ্রাফটি ভেঙে গিয়েছে! ঘন্টা খানেক বাদে ফের গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেন কোলফিল্ড এক্সপ্রেস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.