Sibpur: হাসপাতালে যাওয়া হল না, বাইকের ধাক্কায় টোটো থেকে ছিটকে পড়ে মৃত্যু রোগীর

প্রবল ওই ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন সোমা নাহা ও তাঁর ছেলে এবং টোটো চালক

Updated By: Nov 6, 2021, 06:15 PM IST
Sibpur: হাসপাতালে যাওয়া হল না, বাইকের ধাক্কায় টোটো থেকে ছিটকে পড়ে মৃত্যু রোগীর

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে যাওয়া আর হল না। পথে দুর্ঘটনায় মৃত্যু হল ডায়ালিসিস করতে যাওয়া রোগীর। শনিবার মর্মান্তিক ওই ঘটনা ঘটেছে হাওড়ার ফোরশোর রোডে।

শনিবার বিকেল চারটে নাগাদ শিবপুরের একটি বেসরকারি হাসপাতালে ছেলেকে সঙ্গে নিয়ে ডায়ালিসিস করতে যাচ্ছিলেন উত্তর হাওড়ার মুরহিহাটা এলাকার বাসিন্দা সোমা নাহা(৫৬)। পুলিস সূত্রে খবর, সোমাদেবীকে যে টোটোটি হাসপাতালে নিয়ে যাচ্ছিল সেটি শিবপুরের ফোরশোর রোড লেন বদল করছিল। সেইসময় উল্টো দিকে প্রবল গতিতে আসা একটি বাইক টোটোটিকে সজোরে ধাক্কা মারে।

আরও পড়ুন-Fuel Price: পেট্রোপণ্যে শুল্ক কমলেও দ্রব্যমূল্য কমছে না কেন, রাজ্যকে নিশানা বিজেপির

প্রবল ওই ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন সোমা নাহা ও তাঁর ছেলে এবং টোটো চালক। টোটোটি উল্টে পড়ে রোগীর উপরে। ঘটনাস্থলেই গুরুতর জখম হন সোমাদেবী। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী জৈন হাসপাতালে। সেখানে তাঁকে চিকিত্সকেরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন- Joy Banerjee: দল ছাড়ছেন জয় ব্যানার্জি, মোদীকে চিঠি লিখে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা

এদিকে, দুর্ঘটনার পর বাইক ফেলে চম্পট দেয় ২ বাইক আরোহী। বাইক ও টোটোটিকে আটক করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খোঁজ চলছে বাইক আরোহীদের। সংগ্রহ করা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.