Shatabdi Roy: প্রচারে বিক্ষোভের মুখে শতাব্দী, বললেন ক্ষোভ নয় মানুষের আবদার

Shatabdi Roy:  গ্রামবাসীদের বক্তব্য এই ঘটনার পরিপ্রেক্ষিতে শতাব্দি রায় তাদের আগামীতে সব কাজ করে দেওয়ার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি তারা দাবি করেন শতাব্দী রায়ের সিকিউরিটি তাদের হুমকি দিয়েছেন

Updated By: Apr 15, 2024, 02:33 PM IST
Shatabdi Roy:  প্রচারে বিক্ষোভের মুখে শতাব্দী, বললেন ক্ষোভ নয় মানুষের আবদার

প্রসেনজিত্ মালাকার: বিক্ষোভের মুখে শতাব্দী রায়। এবার বিক্ষোভের মুখে পড়ে মেজাজ হারিয়ে সাংবাদিকের উপরেই চড়াও হলেন শতাব্দী। বললেন বিক্ষোভ নয়, আবদার জানাচ্ছে মানুষ। অন্যদিকে গ্রামবাসীদের বিক্ষোভ দেখানোর কারণে হুমকি দেওয়ার অভিযোগ শতাব্দী রায়ের সিকিউরিটির বিরুদ্ধে।

আরও  পড়ুন-'মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে', ভোট আবহে ফের বেলাগাম দিলীপ

সোমবার বীরভূমের সাঁইথিয়ার বাতাসপুর এলাকায় প্রচারে গিয়েছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শতাব্দী রায়। বাতাসপুর গ্রাম পেরনোর সময় কিছু মানুষ তার গাড়ি থামান। তাঁর কাছে পানীয় জল ও রাস্তার দাবিতে কার্যত বিক্ষোভ দেখাতে শুরু করেন। গাড়িতে বসেই গ্রামবাসীদের সমস্ত কথা শোনেন শতাব্দী রায়।

গ্রামবাসীদের দাবি, দীর্ঘ দিন ধরে পানীয় জলের কথা বলা হলেও সেই পানীয় জলের সমস্যার সুরাহা হয়নি।। এমনকি, গ্রামে বেশকিছু রাস্তা ছাড়াই প্রয়োজন থাকলেও সে কাজ হয়নি। আর এই ঘটনার পরেই যখনই সাংবাদিকরা শতাব্দী রায়কে প্রশ্ন করেন, তখনই কার্যত মারমুখি ভঙ্গি করে গাড়ি থেকে নেমে এসে সাংবাদিকের উপরেই চড়াও হন শতাব্দি রায়। ক্যামেরার সামনেই তিনি বলতে শুরু করেন এটা কোন বিক্ষোভ নয় গ্রামবাসীরা তাদের আবেদন জানাচ্ছেন। উচ্চস্বরে এই বক্তব্য দিতে দেখে, রীতিমতো চুপ করে জান গ্রামবাসীরা।

সেখান থেকে শতাব্দী রায় চলে যান।। গ্রামবাসীদের বক্তব্য এই ঘটনার পরিপ্রেক্ষিতে শতাব্দি রায় তাদের আগামীতে সব কাজ করে দেওয়ার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি তারা দাবি করেন শতাব্দী রায়ের সিকিউরিটি তাদের হুমকি দিয়েছেন এবং বলেছেন, তারা যেহেতু এই বিক্ষোভ দেখিয়েছেন তাই তাদের পরবর্তীকালে দেখে নেওয়া হবে। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছাড়া এলাকায় ।।  গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে  বারবার এভাবে বিভিন্ন গ্রামে বিক্ষোভের মুখে পড়ে অস্বস্তি বাড়ছে শতাব্দী রায়ের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.