Malbazar: জলঢাকা নদীতে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু তরুণের...

Malbazar: রবিবার দুপুরে শোভিত-সহ মোট ৬ জন জলঢাকায় স্নান করতে যান। সেই সময় হঠাৎই তলিয়ে যান শোভিত। বিষয়টি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে নদীতে ঝাঁপ দেন সুলকাপাড়ার সুরেশ ওরাওঁ, রসিদুল হক ও সৈদয় আলি। কিন্তু শেষ রক্ষা হল না!

Updated By: Apr 15, 2024, 01:49 PM IST
Malbazar: জলঢাকা নদীতে  স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু তরুণের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের জলঢাকা নদীতে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু হল এক তরুণের। পুলিসসূত্রে জানা গিয়েছে, মৃতের নাম শোভিত ছেত্রী (১৯)। বাড়ি বিন্নাগুড়ির ৩ নম্বর সরুগাঁও বস্তিতে। 

আরও পড়ুন: Ram Navami | Ram Temple: অযোধ্যার রামমন্দিরে প্রথম রামনবমীতে রামলালার পুজোয় আশ্চর্য কী ঘটতে চলেছে জানেন?

গত বছর ৯ এপ্রিল নদীর ঠিক সেখানেই নাগরাকাটার বিজয় নগরের সুবিত ওরাওঁ নামে নবম শ্রেণির এক ছাত্রের তলিয়ে গিয়ে মৃত্যু হয়। এদিনের ঘটনার পর যে জায়গায় বারবার এমনটা ঘটছে, সেখানে স্নান করা নিষিদ্ধ ঘোষণার দাবি উঠতে এবার শুরু করেছে এলাকায়। ব্লক প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলা আধিকারিক রণিত বিশ্বাস বলেন, দ্রুত এবিষয়ে পদক্ষেপ করা হবে।

স্থানীয় ও পুলিস সূত্রের খবর, রবিবার দুপুরে শোভিত-সহ মোট ৬ জন জলঢাকায় স্নান করতে যান। সেই সময় হঠাৎই তলিয়ে যান শোভিত। বিষয়টি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে নদীতে ঝাঁপ দেন সুলকাপাড়ার সুরেশ ওরাওঁ, রসিদুল হক ও সৈদয় আলি নামে তিন ব্যক্তি। বিকেল নাগাদ তাঁরা শোভিতকে উদ্ধার করে সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে শোভিতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

আরও পড়ুন: Japan: আগামী ২৫ বছরে লাফিয়ে বাড়বে নিঃসঙ্গ বয়স্ক মানুষের সংখ্যা! উদ্বিগ্ন গোটা দেশ...

স্থানীয় মানুষ এলাকার পাশ দিয়ে বয়ে যাওয়া নদীতে সাধারণত স্নান করে থাকেন। স্নান ছাড়াও বিভিন্ন উপলক্ষে নদীকে ব্যবহার করেন। তবে কখনও কখনও কোনও নদীতে কোনও বিপদ থাকে। ভাঙাচোরা ঘাট, জলের তলার গোপন কোনও গর্ত বা খাদ, অতর্কিত ঢাল-- এসবের কারণে সেই সব স্থানে নামা বিপজ্জনক হয়ে দাঁড়ায়। জলঢাকার এই অংশে কী সমস্যা, তা নিয়ে এখন স্থানীয় মানুষ থেকে প্রশাসন উদ্বিগ্ন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.