Sankrail: দলীয় কার্যালয়ের উদ্বোধন করতে গিয়ে বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক

দলের তরফে বিজেপির বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে, তৃণমূল একটি ফ্ল্য়াটের গ্যারেজ দখল করে কার্যালয় বানানোর চেষ্টা করছিল

Updated By: Aug 9, 2021, 05:32 PM IST
Sankrail: দলীয় কার্যালয়ের উদ্বোধন করতে গিয়ে বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: দলের নতুন কার্যালয়ের উদ্বোধন করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন সাঁকরাইলের তৃণমূল বিধায়ক প্রিয়া পাল। চাপাতলার ওই কার্যালয়ের গেটে তালা লাগিয়ে দেয় বিভোক্ষকারীরা। ভেতরে আটকে পড়েন বিধায়ক। শেষপর্যন্ত পুলিস এসে তাঁকে উদ্ধার করে।

আরও পড়ুন-Tripura: 'পরপর হামলা হচ্ছে, জাতীয় মানবাধিকার কমিশন কই'!, প্রশ্ন Kunal-র

প্রিয়া পাল সংবাদমাধ্যমে জানান, এলাকার মানুষকে পরিষেবা দিতে সোমবার সাঁকরাইলের চাপাতলায় একটি কার্যালয়ের উদ্বোধন করা হয়। সম্পাহে ৩ দিন সেখানে বসার কথা। কিন্তু কার্যালয় উদ্বোধনের পরই বেশকিছু বিজেপি কর্মী এসে গোলমাল পাকাতে শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে ডাকা হয় সাঁকরাইল থানার পুলিসকে।

আরও পড়ুন-Tokyo Olympics 2020: সফলতম অলিম্পিক্সের পর ভারতে ফিরল টিম ইন্ডিয়া

এদিকে, সূত্রের খবর ঘরে তৃণমূলের কার্যালয়টি উদ্বোধন করা হচ্ছিল সেই বিল্ডিংয়েই থাকেন বিজেপির এ মন্ডল সভাপতি। তবে দলের তরফে বিজেপির বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে, তৃণমূল একটি ফ্ল্য়াটের গ্যারেজ দখল করে কার্যালয় বানানোর চেষ্টা করছিল। এতে বাধা দেয় ফ্ল্যাটের আবাসিকরা। এতেই ঝামেলা শুরু করে তৃণমূল কর্মীরা। শেষপর্যন্ততারাই গেটে তালা লাগিয়ে দেন। প্রসঙ্গত, ওই ঘটনায় পুলিস ৪ বিজেপি কর্মীকে আটক করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.