পার্টি প্রসঙ্গে একটি কথাও নয়! শুভেন্দু অধিকারী বলে গেলেন, ''মানুষই শেষ কথা বলে''

অরাজনৈতিক সভা থেকে রাজনৈতিক বক্তব্য রাখলেন না শুভেন্দু অধিকারী। 

Updated By: Nov 29, 2020, 06:06 PM IST
পার্টি প্রসঙ্গে একটি কথাও নয়! শুভেন্দু অধিকারী বলে গেলেন, ''মানুষই শেষ কথা বলে''

নিজস্ব প্রতিবেদন- রবিবার মহিষাদলের অরাজনৈতিক মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী অনেক কথা বলবেন। এমনটাই হয়তো আশা করেছিলেন অনেকে। তবে তাঁদের হতাশ করলেন মন্ত্রীত্ব থেকে পদত্যাগ করা শুভেন্দু অধিকারী। একের পর এক অরাজনৈতিক সভা করছেন তিনি। কিন্তু একবারও তিনি সরাসরি তৃণমূল কংগ্রেসের নাম করে কোনও কথা বলেননি। তবে মন্ত্রীত্ব থেকে পদত্যাগ করার পর আর তাঁর কোনও পিছুটান নেই। ফলে এবার তিনি পার্টি সম্পর্কে দু-চার কথা বলতে পারেন বলে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু এদিনও শুভেন্দু অধিকারী দল বা নেতৃত্ব নিয়ে কোনও কথা বলেননি।

এদিন মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী বললেন, ''এই দেশের সংবিধানে মানুষই শেষ কথা বলে। আপনাদের এটুকু বলতে পারি, আমি এই বাংলার মানুষের জন্য কাজ করে যাব।'' এদিন অরাজনৈতিক সভা থেকে রাজনৈতিক বক্তব্য রাখলেন না শুভেন্দু অধিকারী। রবিবার প্রয়াত স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়ালের স্মরণসভায় উপস্থিত ছিলেন তিনি। এদিন সভায় শুভেন্দু অধিকারীর নাম ছিল 'তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতি'-র সভাপতি হিসেবে।  

আরও পড়ুন-  বাংলাদেশি ও রোহিঙ্গাদের তাড়াব; ওরা হাঙ্গামা করবে না কথা দিক, ওয়েসিকে নিশানা অমিত শাহর

সভা থেকে বক্তৃতার বেশিরভাগ অংশে তিনি স্বাধীনতা সংগ্রামে পূর্ব মেদিনীপুরের অবদান নিয়েই কথা বলেন। ডিসেম্বরে দিরাম বসুর জন্মদিন ও তাম্রলিপ্ত সরকার গঠনের বর্ষপূর্তি পালন করবেন বলেও জানিয়েছেন শুভেন্দু অধিকারী।